Advertisement
১০ ডিসেম্বর ২০২৩
Indranil-Shreema

ইন্দ্রনীল-শ্রীমার সম্পর্ক কি গড়াল প্রেমের দিকে? জন্মদিনে খোলসা করলেন সিরিয়ালের শুদ্ধ সেন

একসঙ্গে মাঝেমাঝেই সমাজমাধ্যমের পাতায় দেখা যায় তাঁদের। অনেক দিন ধরেই শ্রীমা এবং ইন্দ্রনীলের সম্পর্ক নিয়ে চলছে আলোচনা। বুধবার জন্মদিনে সবটা খোলসা করলেন নায়ক।

Bengali serial Nayika No 1 actor Indranil Mukherjee opens up about his relation with actress Shreema Bhattacharjee

(বাঁ দিকে) ইন্দ্রনীল মুখোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৬
Share: Save:

এত দিন বিভিন্ন মুহূর্তগুলি তাঁরা একসঙ্গে কাটিয়েছেন। সেই সময়গুলো একসঙ্গে গেঁথে সকাল সকাল অভিনেতা ইন্দ্রনীল মুখোপাধ্যায়কে বিশেষ উপহার অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর। এখন ইন্দ্রনীলকে দর্শক চেনেন অবশ্য শুদ্ধ সেন নামেই। অন্য দিকে শ্রীমা পরিচিত দ্যুতি নামে। ইন্ডাস্ট্রিতে নতুন আলোচনা। পর্দার দ্যুতি আর শুদ্ধ নাকি একে অপরকে মন দিয়েছেন। শ্রীমার পোস্ট করা ভিডিয়ো এই চর্চা উস্কে দিল আরও অনেকটা। তবে তাঁদের সম্পর্ক প্রসঙ্গে যত বারই প্রশ্ন করা হয়েছে তত বারই এড়িয়ে গিয়েছেন। তাঁরা নাকি শুধুই বন্ধু। এর বাইরে কিছু নেই। তবে আন্দামান থেকে পাহাড়—বিভিন্ন অঞ্চলে তাঁরা নাকি একে অপরের সঙ্গী। সেই বন্ধুত্ব থেকে সম্পর্কের ধাপ কি কিছুটা এগোল? বিশেষ দিনে কী পরিকল্পনা ইন্দ্রনীলের?

আনন্দবাজার অনলাইনকে অভিনেতা জানালেন, জন্মদিনেও তিনি শুটিং ফ্লোরেই রয়েছেন। ‘নায়িকা নং ১’ সিরিয়ালের শুটিং চলছে। তিনি বললেন, “পুরো দিন শুটিং করব না। আজ ‘হাফ ডে’ নিয়েছি। বাড়িতে প্রতি বছরই আমার প্রিয় সব পদ রান্না হয়। পাঁঠার মাংস, চিংড়ি মাছ, ইলিশ— সবাই একসঙ্গে খাওয়াদাওয়া করি। রাতে কী হবে জানি না।” শ্রীমার তরফ থেকে কী উপহার এল? তাঁদের সম্পর্ক কি এখনও বন্ধুত্বে আটকে? ইন্দ্রনীলের স্পষ্ট জবাব, “আমার আর শ্রীমার এখনও শুধুই বন্ধুত্ব রয়েছে। এর চেয়ে বেশি কিছু নেই। আর উপহারের কথা বলতে হলে, শুভেচ্ছা তো পেয়েছি। এ বার কী উপহার পাই সেটা দেখতে হবে। জানি না কী দেবে, কিছু তো পাব সেটা আমি নিশ্চিত।”

শ্রীমাকে এই মুহূর্তে ‘গাঁটছড়া’ সিরিয়ালে দেখছেন দর্শক। আগে ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল শ্রীমার। তবে কোনও ক্ষেত্রেই নায়িকা মুখ খোলেননি। ইন্দ্রনীলের সঙ্গে প্রেমের গুঞ্জনেও মুখে কুলুপ অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE