Advertisement
০২ মে ২০২৪
Dev-Anupam Kher

দেবের ‘বাঘা যতীন’-এর প্রচারে শামিল অনুপম খের, নায়কের উদ্দেশে কী লিখলেন অভিনেতা?

১৯ অক্টোবর মুক্তি পাবে প্রযোজক-অভিনেতা দেবের ‘বাঘা যতীন’। নায়কের প্রশংসায় মজলেন অভিনেতা অনুপম খের।

Bollywood actor Anupam Kher post a photo with actor Dev and wishes him good luck for his upcoming movie Bagha Jatin

অনুপম খের এবং দেব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

এক জন মায়ানগরীর অন্যতম চর্চিত অভিনেতা। অন্য জন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক। তাঁদের একসঙ্গে একটা সোফায় বসে থাকতে দেখা যাবে তেমনটা হয়তো কেউই ভাবেননি। কারণ দু’জন ভিন্ন ইন্ডাস্ট্রির। একসঙ্গে কাজও করছেন না। এক জন অভিনেতা অনুপম খের এবং অন্য জন অভিনেতা সাংসদ দেব। দুই প্রজন্মের দুই অভিনেতা পাশাপাশি হাসিমুখে বসে। শুধু একসঙ্গে আলাপচারিতা না কি এই দেখা হওয়ার নেপথ্যে রয়েছে অন্য গল্প? সে কথা অবশ্য জানা যায়নি। তবে দেবের ছবি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অনুপম। দেবের সঙ্গে তোলা ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমের পাতায়। ছবি পোস্ট করে অনুপম লেখেন, “আমার অন্যতম প্রিয় বাংলা অভিনেতা। কলকাতা বিমানবন্দরে দেখা হল দেবের সঙ্গে। ওর আসন্ন ছবি ‘বাঘা যতীন’-এর জন্য রইল অনেক শুভেচ্ছা। এই ছবিটা হিন্দিতেও মুক্তি পাবে।” অনুপমের থেকে শুভেচ্ছা পেয়ে দেব যে কতটা খুশি হয়েছেন, বোঝা গেল তাঁর হাসি দেখেই।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ এ বার দেব সবাই ধীরে ধীরে চেষ্টা করছেন মুম্বই ইন্ডাস্ট্রিতে পসার জমানোর। এক দিকে প্রসেনজিৎ যেমন হিন্দি সিরিজ়ে কাজ করছেন, অন্য দিকে কিছু দিন আগে জিতের ছবিও মুক্তি পেয়েছিল হিন্দিতে। এ বার সেই পথে দেব। ২০ অক্টোবর হিন্দিতে মুক্তি পাবে ‘বাঘা যতীন’। নায়ক তাই ব্যস্ত প্রচারের কাজে। অগস্ট মাসে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ মুক্তি পেতে না পেতেই পুজোর ছবির কাজে মন দিয়েছেন প্রযোজক-অভিনেতা। সঙ্গে আবার চলছে ক্রিসমাসের ছবির শুটিং।

এই পুজোয় মুক্তি পাবে একগুচ্ছ বাংলা ছবি। অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’ ছাড়াও মুক্তি পাবে অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন’, সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ এবং নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘রক্তবীজ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE