Advertisement
০৩ মে ২০২৪
Mili Serial

শুটিংয়ের চাপে সিরিয়ালের ফ্লোরেই ‘মিলি’র প্রথম পর্বের সম্প্রচার দেখলেন অনুভব, খেয়ালি

প্রথম বার ছোট পর্দায় জুটি বেঁধেছেন অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডল। সিরিয়ালের প্রথম পর্বের সম্প্রচার কী অবস্থায় দেখল নতুন জুটি?

Zee Bangla’s Newly Launched serial Mili cast watched their first episode on shooting floor

অনুভব-খেয়ালি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ২১:০২
Share: Save:

অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডলের সিরিয়ালের কথা আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। বেশ কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছিল প্রথম ঝলক। সোমবার থেকে শুরু হল তাঁদের নতুন সিরিয়াল ‘মিলি’র যাত্রা। খেয়ালিকে এত দিন দর্শক দেখেছিলেন সম্পূর্ণ অন্য অবতারে। আর অন্য দিকে অনুভব তো শুধুই মন দিয়েছিলেন বড় পর্দায়। সিরিজ়েও তাঁর অভিনয় দর্শকের ভাল লাগে। এ বার ভোলবদলে ছোট পর্দায় এলেন অনুভব এবং খেয়ালি। সিরিয়াল শুরু হওয়ার অনেক দিন আগে থেকেই শুটিং শুরু হয়ে গল্পের। মাসে এক দিন ছাড়া বাকি ২৯ দিন শুটিং করতে হল অভিনেতাদের। ফলে নিজেদের সিরিয়াল দেখারই সুযোগ থাকে না টিমের সদস্যদের। কিন্তু সেটা কি সব সময় মেনে নেওয়া যায়? তাই বুদ্ধি করে উপায় বার করল ‘মিলি’র টিম। প্রথম দিনের পর্ব কেমন লাগছে, টেলিভিশনে দেখতে সেই উত্তেজনা ছিল।

তাই কী উপায় বার করল খেয়ালিরা? ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন খেয়ালি। অন্ধকার ফ্লোর। না সেখানে তখন অ্যাকশন, কাটের আওয়াজ নেই। সবাই মিলে চোখ রেখেছে টেলিভিশনের পর্দায়। একসঙ্গে মজা করে সিরিয়ালের প্রথম পর্ব দেখছে। সেই সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন মুহূর্তগুলো। আর নায়িকার মুখে একগাল হাসি। এই ভিডিয়ো পোস্ট করে খেয়ালি লেখেন, “কেমন লাগল প্রথম পর্ব?” নায়িকার থেকে এই প্রশ্ন আসতেই ভরে গিয়েছে মন্তব্য।

কেউ লিখেছেন, “প্রথম পর্ব দারুণ লাগছে। তুমি খুব সুন্দর।” অন্য কারও মন্তব্য, “তুমি তো সম্পূর্ণ অন্য অবতারে। নতুন করে তোমায় দেখে আমরা খুব খুশি।” খেয়ালির এটা দ্বিতীয় সিরিয়াল। প্রথম সিরিয়ালে জিমন্যাস্টের চরিত্রে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এ বার নতুন সিরিয়ালে অনুভব-খেয়ালির সমীকরণ দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE