Advertisement
০১ মে ২০২৪
Nabanita-Jeetu

জীতুর সঙ্গে আর সিঁদুরখেলা হবে না! পুজোর আগে আফসোস নবনীতার

নবনীতা দাস এবং জীতু কমলের বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছে কয়েক মাস হল। স্বামীকে ছাড়া এ বছরের পুজোটা কী ভাবে কাটাবেন নবনীতা?

After separation with actor jeetu Kamal what is the Puja Plan of actress Nabanita Das

(বাঁ দিকে) জীতু কমল। নবনীতা দাস (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৮
Share: Save:

এ বছর আর তাঁর সিঁদুরখেলা হবে না। প্রিয় মানুষটার সঙ্গে অঞ্জলি দেওয়াও আর হবে না। তাই পুজোর প্রস্তুতির মাঝে কিছুটা হলেও মন খারাপ অভিনেত্রী নবনীতা দাসের। এই বছরের দুর্গা পুজো যে আগের পুজোগুলোর থেকে অন্য রকম সে কথাই স্বীকার করে নিলেন অভিনেত্রী। এই মুহূর্তে তিনি ব্যস্ত ‘বিয়ের ফুল’ সিরিয়ালের শুটিং নিয়ে। এই সিরিয়ালটি শুরু হওয়ার সময়ই ব্যক্তিগত জীবনে আসে বিপুল পরিবর্তন। স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন নায়িকা। এখনও যদিও বিচ্ছেদের শংসাপত্র আসেনি। অনেক দিন হল আলাদাই থাকছেন তাঁরা। তা হলে এই বছরের পুজোটা একটু অন্য রকম নবনীতার কাছে। আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানালেন তিনি।

নবনীতা বলেন, “এ বছরের দুর্গাপুজো তো অবশ্যই আগের বছরগুলোর চেয়ে অন্য রকম । প্রতি বছর সিঁদুর খেলতাম। একসঙ্গে অঞ্জলি দিতাম। এ বছর আর সে সব হবে না। তবে এ বছর ঘুরতে চলে যাওয়ার পরিকল্পনা ছিল। ভেবেছিলাম ছ’মাসের জন্য যখন ভিসা আছে তা হলে আর এক বার লন্ডন যাব। কিন্তু মনে হচ্ছে এক সপ্তাহের বেশি ছুটি পাব না। তাই হয়তো বিদেশে যাওয়া হবে না। তবে অষ্টমী থেকে যদি একটু ছুটি পাই দেশেই কোথাও একটা ঘুরে আসব।”

জীতুর সঙ্গে কাটানো মুহূর্তগুলি ভুলতেই কি এমন সিদ্ধান্ত নিয়েছেন নবনীতা? নায়িকার উত্তর, “আসলে আগে বন্ধুবান্ধবদের বাড়ি চলে যেতাম। অনেকেই রয়েছেন যাঁরা আমার আর জীতুর দু’জনেরই বন্ধু। সুতরাং সেখানে এখন যাওয়াটা একটু অস্বস্তিকর।” তবে নিজের মতো করে পরিস্থিতি গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন নবনীতা। অন্য দিকে জীতু ব্যস্ত নিজের ছবির শুটিং আর বিভিন্ন রিল ভিডিয়োর শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE