Advertisement
০৬ মে ২০২৪
Solanki Roy

আরবসাগরের পারে মন মজেছে শোলাঙ্কির! ‘শহরের উষ্ণতম দিনে’র পর কী করছেন নায়িকা?

বিক্রম-শোলাঙ্কি জুটির ‘শহরের উষ্ণতম দিনে’ বহু দিন চলেছে শহর এবং শহরতলির বিভিন্ন প্রেক্ষাগৃহে। এর মাঝেই বিক্রমের একের পর এক কাজের খোঁজ পেয়েছেন অনুরাগীরা। কিন্তু শোলাঙ্কি কী করছেন?

Solanki Roy

শোলাঙ্কি রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৪:৫৩
Share: Save:

নায়ক-নায়িকা দু’জনেই দুরন্ত গতিতে ছুটছেন। এক জনের ঝুলিতে প্রায় চার-পাঁচটা ছবি। অন্য জনের আবার লক্ষ্য সম্পূর্ণ আলাদা। তাঁরা বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়। ছোট পর্দা থেকে বড় পর্দা— সর্বত্র তাঁদের জুটি চর্চিত। ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের মাধ্যমে প্রথম বার এই জুটিকে দেখেছিল দর্শক। চলতি বছরের মে মাসে মুক্তি পেয়েছে বিক্রম-শোলাঙ্কির ‘শহরের উষ্ণতম দিনে’। ছবি মুক্তির পর থেকেই জোর আলোচনা, এ বার তা হলে নতুন কোন চরিত্রে দেখা যাবে তাঁদের। বিক্রমের খবর তো ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন আনন্দবাজার অনলাইনের পাঠকেরা। কিন্তু নায়িকার খোঁজ পাওয়া বেশ কঠিন। কখনও তিনি মুম্বইয়ে বন্ধুর সঙ্গে কফি খাচ্ছেন, কখনও আবার প্রিয় পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছেন।

শোলাঙ্কি বার বারই বলে এসেছেন তিনি ধীরে-সুস্থে পা ফেলায় বিশ্বাসী। একসঙ্গে পর পর কাজ করতে কখনও ভালবাসেন না। একটা কাজের পর বেশ কিছু দিন নিজের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। তবে অন্দরের কথা বলছে অন্য কিছু। নায়িকা নাকি মন দিয়েছেন সাগরপারে। তিনি এই মুহূর্তে রয়েছেন মুম্বইয়ে। সেখানে ওয়ার্কশপ করছেন। শুধু তাই নয়, সূত্র বলছে মুম্বইয়ে কাজের চেষ্টাও করছেন শোলাঙ্কি। এখনও পর্যন্ত অবশ্য এর থেকে বেশি কিছু হয়নি। শোলাঙ্কি এই প্রথম নয়, কলকাতার অনেক নায়িকাই মুম্বইয়ে পসার জমানোর লক্ষ্যে স্থির। ইতিমধ্যেই মিমি চক্রবর্তী একটি হিন্দি ছবিতে কাজ করে ফেলেছেন।

তবে এই মুহূর্তে শোলাঙ্কি নাকি শুধুই মন দিয়েছেন অভিনয়ের ওয়ার্কশপে। এর মাঝে ভাল কাজের সুযোগ এলে কলকাতাতেও কাজ করবেন। শোনা যাচ্ছে, এখন ছোট পর্দা থেকে কিছু দিন দূরেই থাকবেন শোলাঙ্কি। এই মুহূর্তে আরবসাগরের মায়ায় মজে নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Solanki Roy Tollywood Actress Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE