Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Shraddha: অগ্নিকাণ্ডের পর জায়গা বদল, শীঘ্রই লব রঞ্জনের সেটে ফিরছেন রণবীর-শ্রদ্ধা

অগ্নিকাণ্ডের জেরে কাজ বন্ধ হয়ে পড়েছিল লব রঞ্জনের ছবির। আবার নতুন লোকেশনে প্রস্তুতি শুরু।

আগুন ধরে গিয়েছিল রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত ছবির সেটে

আগুন ধরে গিয়েছিল রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত ছবির সেটে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৭:৩২
Share: Save:

অন্ধেরিতে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে থমকে গিয়েছিল রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত লব রঞ্জনের নতুন ছবির শ্যুটিং। একটি গানের দৃশ্যগ্রহণের কাজ বাকি রেখেই স্টুডিয়োর ঝাঁপ বন্ধ করে চলে গিয়েছিলেন কলাকুশলী-সহ নির্মাতারা। তাতেই শাপে বর হয়। যদিও রণবীর বা শ্রদ্ধা কেউই সে দিন সেটে উপস্থিত ছিলেন না।

শ্রদ্ধা কপূরের তরফে কিছু সমস্যা দেখা দিয়েছিল। ছবির যে গানটির শ্যুটিং বাকি আছে, তার প্রস্তুতির সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এখন তিনি সুস্থ বোধ করায় আবার কাজ শুরু করার কথা ভাবছেন।

জানা গিয়েছে, অসমাপ্ত কাজ শুরু হচ্ছে শীঘ্রই। স্বাধীনতা দিবসের পরই শ্যুটিং স্পটে হাজির হবেন রণবীরও।

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, রণবীর বেশ কিছু দিন ধরে সন্দীপ রেড্ডির ‘অ্যানিমাল’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। সে কারণে শ্যুটিংও বন্ধ ছিল। তা ছাড়া বর্তমানে অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়া ভট্টকেও সময় দিচ্ছেন অভিনেতা। জানিয়েছেন, ১৭ অগস্টের পর আবার কাজে যোগ দেবেন।

গত ২৯ জুলাই। মুম্বইয়ের অন্ধেরির ডি এন নগরের বাজার এলাকায় আগুন লেগেছিল। দশটি দমকল ইঞ্জিন এসেও আগুন নিয়ন্ত্রণে হিমসিম খেয়েছিল। তত ক্ষণে বিধ্বংসী আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছিল একাধিক আবাসন। যার মধ্যে দু'টিতে ছবির শ্যুটিং চলছিল। স্পোর্টস কমপ্লেক্সের পাশে চিত্রকূট মাঠে ছবির সেট সাজানো ছিল। আগুন ধরে যায় রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত লব রঞ্জন পরিচালিত নতুন ছবির সেটে। সেখানে তখন গানের দৃশ্যগ্রহণের জন্য আলোকসজ্জার কাজ চলছিল। রণবীর-শ্রদ্ধা ছাড়াও সেই দৃশ্যে আরও ৪০০ জন শিল্পীর থাকার কথা ছিল। সেই আয়োজন করতে অনেকটাই সময় লাগবে আবার।

সূত্রের খবর, শ্যুটিংয়ের জায়গা বদল করে নতুন কাজ শুরু হবে ফিল্ম সিটি স্টুডিয়োতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Shraddha Kapoor Fire mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE