• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নীলের ‘স্বপ্নে দেখা রাজকন্যে’ তৃণা?

Trina Saha And Neel Bhattacharya
আরও একবার কাছাকাছি নীল ভট্টাচার্য-তৃণা সাহা।
এই চেহারাই নাকি স্বপ্নে বহুবার দেখেছেন নীল ভট্টাচার্য। কোনও দিন বাস্তবে খুব কাছে থেকে দেখবেন তাকে, বোধহয় স্বপ্নেও ভাবেননি! তাই কল্পনা মাটির পৃথিবীতে ধরা দিতেই অভিনেতার চোখে লক্ষ তারার ঝিলিক। তাঁর ‘স্বপ্নে দেখা রাজকন্যে’ তৃণা সাহা? গতকালের পোস্ট করা ভিডিয়ো যে তেমনটাই বলছে!
 
ব্যাকগ্রাউন্ডে ‘যব হ্যারি মেট সেজাল’-এর জনপ্রিয় গান ‘চেহেরা কিঁউ মিলতা তেরা’। বারান্দায় দাঁড়িয়ে অভিনেত্রী। ওড়নায়, সালোয়ারে, চোকারে, গয়নায় সনাতনী সাজে। তৃণার সেই রূপ নীলের স্বপ্নের সঙ্গে হুবহু এক। তাই মুগ্ধ চোখে আরও একবার বলে উঠলেন হাজার বার বলা কথা, ‘ভালবাসি ভালবাসি’।
 
প্রেমের আবেশ তৃণার চোখেমুখে। ইদানিং প্রায়ই দু’জনে এ ভাবেই এক সঙ্গে ধরা দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। মুখে বলছেন, ‘ভাল বন্ধু’। শেয়ার করা ভিডিয়ো, ছবি বলছে, রসায়ন ঘন হচ্ছে আরও! পুজোর সমস্ত পোস্ট সাত রঙে রঙিন ছিল। পুজো শেষ। প্রেমের রং-ও তাই ফিকে?
 
 
আনকোরা ভিডিয়ো বলছে, উঁহু, বরং আরও গাঢ় হচ্ছে রসায়ন।  তাই এ বারের ভিডিয়োর দৃশ্যপট চিরন্তনী সাদা-কালো রেখে আরও একবার কাছাকাছি নীল ভট্টাচার্য-তৃণা সাহা।
 
পুজোর আগে থেকেই এই ‘প্রেম প্রেম’ মরশুম শুরু হয়েছে টেলিপর্দার জনপ্রিয় দুই তারকাদের। এর আগেও তৃণাকে কাছে টেনে নিয়েছেন নীল। ভালবেসে বন্দি করেছেন বলিষ্ঠ আলিঙ্গনে।  না বলেও যেন অনেক কথা বলেছেন দুই ‘বন্ধু’। ঠোঁটের কাছে এগিয়েছে ঠোঁট। 
 
একে অন্যকে কিছু বলতে চাইছিলেন? না বলা কথাগুলো বেরিয়ে আসতে চাইছিল বার বার? হয় তো তাই দু’জনের একে অপরের কাছে আবদার ‘বোল না হলকে হলকে’। 
 
না! কোন ছবির বা ধারাবাহিকের রোম্যান্টিক দৃশ্যের শ্যুট ছিল না। দু’জনের এই প্রেম পর্ব দেখা গেল নীলের ইনস্টাগ্রাম পেজে। সেখানে ‘ঝুম বরাবর ঝুম’ ছবির ‘বোল না হলকে হলকে’ গানে দু’জনে ফুরফুরে প্রেমের আমেজ ছড়িয়ে দিলেন অনুরাগীদের কাছে।
 
দু’জনের এই প্রেম পর্ব দেখা গেল নীলের ইনস্টাগ্রাম পেজে 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Khwab❤️❤️ @trinasaha21 #happy #love #bollywood #igdurgapujo #goneel @neel_bhattacharya

A post shared by 💙Neel_bhattacharya💙 (@neel_style_king) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন