×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ জুন ২০২১ ই-পেপার

শিখা-বিক্রম অপহৃত! টানটান উত্তেজনায় ১০০ পার ‘অগ্নিশিখা’র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ মে ২০২১ ২১:৩৩
‘অগ্নিশিখা’ ধারাবাহিক

‘অগ্নিশিখা’ ধারাবাহিক

টানটান উত্তেজনার মধ্যে দিয়ে ১০০ পর্ব পার করল সান বাংলার ‘অগ্নিশিখা’। ঘোর বিপদে শিখা-বিক্রম। সম্প্রচারিত পর্ব বলছে, এক সঙ্গে দু’জনেই অপহৃত। কী করে? সেই রহস্য ভেদ করতে এসেছেন এ.সি.পি শঙ্কর বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সহকারি অনন্যা। তবে কি এবার মিলবে শিখা-বিক্রমের খোঁজ?

এদিকে শ্যুটিং ফ্লোর বলছে, কোথাও হারায়নি শিখা-বিক্রম। ধারাবাহিকের ১০০ পর্ব উদযাপনে তাদের নাকি এক সঙ্গে কেক কাটতে দেখা গিয়েছে! আনন্দবাজার ডিজিটালের কাছে সেই রহস্য ফাঁস করেছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। জানিয়েছেন, অতিমারির কারণে ছোট উদযাপন। হাতেগোনা অভিনেতা, কলাকুশলীদের নিয়ে কেক কাটার মাধ্যমে। সেখানেই মেগার নাম লেখা চকোলেট কেক কেটেছেন শিখা-বিক্রম ওরফে আরাত্রিকা মাইতি, সৌর্য্য ভট্টাচার্য। ‘এসওএস কলকাতা’র পর অংশুমানের আগামী ছবি জিৎ-মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজি’। ৫ বছর পরে ‘অগ্নিশিখা’র মাধ্যমে ধারাবাসিকের পরিচালনায় তিনি ফিরেছেন আবার।

ছোট পর্দার দর্শক নারীর জয় দেখে অভ্যস্থ। ‘অগ্নিশিখা-ও তার ব্যতিক্রম নয়। সাঁওতালি মেয়ের সঙ্গে শহরের শিক্ষিত যুবকের প্রেম ও পরিণতির পাশাপাশি আদিবাসী তরুণীর কঠোর সংগ্রাম উঠে এসেছে ধারাবাহিকে। এই ধারাবাহাকে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, পায়েল প্রমুখ।

Advertisement
Advertisement