Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

চারদিকে পড়ে রক্ত, নববর্ষের আগে অভিনেত্রী মিমির বাড়িতে রক্তারক্তি কাণ্ড

মিমি চক্রবর্তী অভিনেত্রী এবং সাংসদও বটে। নববর্ষের আগের দিন ঘটল ভয়ানক কাণ্ড। নায়িকার বাড়িতে রীতিমতো রক্তারক্তি অবস্থা।

Mimi Chakraborty accidentally cut her hand

নববর্ষের আগে মিমির বাড়িতে অঘটন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১২:৪৫
Share: Save:

রক্তারক্তি কাণ্ড মিমি চক্রবর্তীর বাড়িতে। চৈত্রের শেষ দিনে যখন সবাই ব্যস্ত নতুন বছরের কেনাকাটা করতে, ঠিক তখনই নায়িকার বাড়িতে ঘটল অঘটন। মাটিতে চাপ চাপ রক্তের দাগ। মিমির ইনস্টাগ্রাম স্টোরি দেখলে আঁতকে উঠবে সবাই। সংক্রান্তির দিনে কী এমন হল? তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল, নায়িকার আঙুল থেকে গলগল করে রক্ত বেরোচ্ছে। যা দেখলে সত্যিই ভয় করবে।

Mimi Accidentallu cuts her own hand

আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড মিমির। ছবি: ইনস্টাগ্রাম।

অভিনেতারা সাধারণত তাঁদের দিনের অনেক মুহূর্তই ইনস্টাগ্রামে ভাগ করে থাকেন। চৈত্রের গরমে আম খাওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়িকা। লোভনীয় আমের ছবি দেখে অনেকেই মন্তব্য করেছিলেন, “এই আম দেখেই খেতে ইচ্ছে করছে।” তবে কি এই আম কাটতে গিয়েই এই কাণ্ড ঘটালেন নায়িকা? তা অবশ্য সঠিক ভাবে জানা যায়নি।

আঙুলটা তাঁর এমন ভাবে কেটেছে, ছবি দেখে মনে হচ্ছিল ক্ষত অনেকটা গভীর। রক্ত যেন বন্ধ হতেই চাইছে না। শেষে বরফে আঙুল চুবিয়ে বসেছিলেন নায়িকা। সেই ছবিও অবশ্য নিজেই পোস্ট করেছেন মিমি। নববর্ষের সময় এমন ছবি দেখে মনখারাপ মিমির ভক্তদের। এই মুহর্তে নায়িকা ব্যস্ত নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে। ‘উইন্ডোজ়’ এবং মিমি জুটির হ্যাটট্রিক বলা চলে। ইতিমধ্যেই ‘পোস্ত’র হিন্দি সংস্করণের শুটিং সেরে ফেলেছেন নায়িকা। আপাতত আবির চট্টোপাধ্যায় এবং মিমির জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE