Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলার আবার হার্ট অ্যাটাক, তবে এই মুহূর্তে অবস্থা স্থিতিশীল, জানাল হাসপাতাল

শনিবার ফের হৃদ্‌রোগে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। শুক্রবার রাতে তাঁর শারীরিক অবস্থা নিয়ে পোস্ট দেন সব্যসাচী। অভিনেত্রীর হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় ভক্তরা।

ফের হৃদ্‌রোগে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

ফের হৃদ্‌রোগে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৮:৩৩
Share: Save:

ফের হৃদ্‌রোগে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা। তবে এই মুহূর্তে অবস্থা স্থিতিশীল, জানাল হাসপাতাল। গত কয়েকদিন ধরেই অভিনেত্রীর শারীরিক অবস্থা সঙ্কটজনক। শনিবার ফের একবার ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হল ঐন্দ্রিলার। অভিনেত্রীর হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবরে ফের চিন্তায় অনুরাগীরা।

বৃহস্পতিবার রাতে জানা যায়, অভিনেত্রীর রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চোখ খুলছেন না। পুরো অসাড়। মুখের কোনও প্রতিক্রিয়া নেই।

গত কয়েক দিনের উৎকণ্ঠার পর, শুক্রবার মধ্যরাতে ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরীর একটি পোস্ট কিছুটা স্বস্তি দিয়েছিল আশঙ্কিত টলিউডকে। অভিনেত্রীর কাছের মানুষ জানিয়েছিলেন, শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তাঁর মাথার কাছে ঠায় বসে থাকার সময়ে সব্যসাচীই দেখতে পান, হঠাৎ হাত নড়ে উঠেছে ঐন্দ্রিলার। কিন্তু একদিন কাটতে না কাটতেই অভিনেত্রীর ফের হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবর প্রকাশিত হতেই বাড়ছে উৎকণ্ঠা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE