Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ajay Devgn

Ajay Devgn: এক লাফে বেড়ে গিয়েছে বয়স! অজয় দেবগণের চেহারা দেখে হতভম্ব নেটাগরিকরা

কিন্তু নেটমাধ্যমে অজয়ের সাম্প্রতিক কয়েকটি ছবি দেখে উদ্বিগ্ন হয়েছিলেন অনুরাগীরা। এই অজয়কে যেন চেনা যায় না।

অজয় দেবগণ।

অজয় দেবগণ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৪:৫৩
Share: Save:

১৯৯১ সালে বলিউডে যাত্রা শুরু করেছিলেন ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে। এর পরে কেটেছে প্রায় তিন দশক। বেড়ে গিয়েছে বয়স। কিন্তু পর্দার অজয় দেবগণ থেকে গিয়েছেন সেই এক রকম। তীক্ষ্ণ চাউনি, দুরন্ত সংলাপ, মারকাটারি অ্যাকশনে আজও ঝড় তোলেন বক্স অফিসে।

কিন্তু নেটমাধ্যমে অজয়ের সাম্প্রতিক কয়েকটি ছবি দেখে উদ্বিগ্ন হয়েছিলেন অনুরাগীরা। এই অজয়কে যেন চেনা যায় না। চোখে চশমা, কাচা- পাকা চুল এবং দাড়ি এক লাফে অভিনেতার বয়স বেশ যেন কিছু বছর বাড়িয়ে দিয়েছে।

অজয় নিজে এই ছবি প্রকাশ্যে আনেননি। অভিনেতার জিম প্রশিক্ষক গৌতম তাঁর জন্মদিন পালনের ছবি ভাগ করে নিয়েছিলেন নেটাগরিকদের সঙ্গে। ঘরোয়া সেই উৎসবে শরিক হয়েছিলেন স্বয়ং অজয়। তখনই লেন্সবন্দি হয়েছিলেন ৫২ বছর বয়সি অভিনেতা।

বলিউড সূত্রে খবর, নতুন ছবি ‘থ্যাঙ্ক গড’-এর জন্যই এ রকম চেহারা বানিয়েছেন অজয়। এই ছবিতে অজয়ের সঙ্গে অভিনয় করবেন সিদ্ধার্থ মলহোত্র এবং রাকুল প্রীত সিংহ

আগামী ১৩ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। ১৯৭১ সালে ভারত-পাকিস্তানের যুদ্ধের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি। ভারতীয় বায়ুসেনার উইং কম্যান্ডার বিজয় কর্ণিকের চরিত্রে দেখা যাবে অজয়কে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Ajay Devgn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE