Advertisement
০৬ মে ২০২৪
Ajay Devgn

নাম নিয়ে বিস্তর জলঘোলা! শেষ পর্যন্ত মুখ খুললেন ‘ভোলা’

তাঁর নামের বানান নিয়ে বিতর্কের অন্ত নেই। মাঝে মধ্যে একাধিক ভুলের ভিড়ে হারিয়ে যায় তাঁর আসল নামটাই। এ বার সমাজমাধ্যমে নিজের নামের আসল বানান খোলসা করলেন অজয় দেবগন।

Ajay Devgn gives a unique reply when asked about his name on twitter

টুইটারে ‘আস্ক ভোলা’ শুরু করেছিলেন অজয় দেবগন, সেখানে এক অনুরাগী অজয়কে তাঁর নামের সঠিক বানান জিজ্ঞাসা করলে নিজস্ব ভঙ্গিতেই উত্তর দিয়েছেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:৪৫
Share: Save:

শেক্সপিয়র প্রশ্ন করেছিলেন এক সময়, নামে কি বা যায় আসে! এখনকার জমানায় নামই যে সবচেয়ে বড় সম্পদ, নতুন করে তার আর প্রমাণ দিতে হয় না। বিশেষত বিনোদন জগতে নামের ভারের গুরুত্ব যে কী, তা বোঝেন খানেরাই। তবে খান ছাড়াও হাতে গোনা যে ক’জন বলিউডে নিজেদের সফল ভাবে প্রতিষ্ঠা করতে পেরেছেন, তাঁদের মধ্যে অন্যতম অজয় দেবগন। বলিউডের নামজাদা অভিনেতা হলেও তাঁর নাম নিয়ে বিস্তর জলঘোলা। নিজের নামের হাজারটা ভুল বানানে জর্জরিত তারকা। তাই শেষমেষ নিজের নামের সঠিক বানান সমাজমাধ্যমে বলেই দিলেন অভিনেতা নিজে।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘ভোলা’। মুক্তির পরেও সমাজমাধ্যমে ছবির প্রচারে ব্যস্ত অজয় দেবগন। সেই কারণেই টুইটারে ‘আস্ক ভোলা’ শুরু করেছিলেন অভিনেতা। সেখানেও এক অনুরাগী অজয়কে তাঁর নামের সঠিক বানান জিজ্ঞাসা করেন। অজয়ও উত্তর দিয়েছেন নিজস্ব ভঙ্গিতেই। ওঁর নাম নাকি অজয় দেব‘গান’। দেবের শেষে বন্দুকের ছবি জু়ড়েই নিজের নামের বানান লিখলেন অভিনেতা। অজয়ের এই বুদ্ধিদীপ্ত উত্তরে মজা পেয়েছেন তাঁর অনুরাগীরাও।

দিন কয়েক আগেই দুই সন্তানের বলিউড অভিষেকের পরিকল্পনা নিয়ে সমাজমাধ্যমে প্রশ্নের মুখে পড়েছিলেন অজয়। প্রশ্ন না এড়িয়ে সোজাসুজি উত্তরও দিয়েছিলেন অভিনেতা। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেন, ছেলে যুগের বলিউড অভিষেক নিয়ে কী পরিকল্পনা অজয়ের? অনুরাগীর এই প্রশ্নে একেবারে বাবাসুলভ জবাব দেন অজয়। অজয় লেখেন, ‘‘লঞ্চ নিয়ে তো আপাতত জানি না, তবে ও ঠিক সময়ে লাঞ্চ করে নিক, এখন তাতেই হবে!’’ মেয়ে নায়সা ও ছেলে যুগ— দুই সন্তানের মা ও বাবা কাজল ও অজয় দেবগন। বড় মেয়ে নায়সা ইতিমধ্যেই প্রচারের আলোকবৃত্তে ঢুকে পড়েছেন। পার্টি থেকে মন্দির— একাধিক জায়গা চিত্রগ্রাহীদের ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে নায়সা ফোটোশুটের একাধিক ছবিও। বলিউডে পা রাখার জন্য প্রায় তৈরি এক সন্তান। অন্য সন্তানও কি সেই পথে হাঁটবে? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Bollywood Actor Twitter Bholaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE