Advertisement
০৮ মে ২০২৪
War 2

সম্মুখসমরে হৃতিক ও এনটিআর জুনিয়র! ‘ওয়ার ২’-এর প্রথম ঝলকেই মজলেন অনুরাগীরা

একে অ্যাকশন ছবি। তার উপরে মুখোমুখি হতে চলেছেন বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম সেরা দুই তারকা। ‘ওয়ার ২’ নিয়ে তুঙ্গে অনুরাগীদের উন্মাদনা।

Hrithik Roshan and NTR Jr face off in War 2 viral poster

‘ওয়ার ২’-এর মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন এনটিআর জুনিয়র। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:২২
Share: Save:

‘আরআরআর’ ছবির সৌজন্যে এখন অভিনেতা হিসাবে সর্বভারতীয় পরিচিতি পেয়েছেন দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র। নিজের পরবর্তী ছবিতে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। খবর, এ বার বলিউডে অভিষেকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন দক্ষিণী তারকা। যশরাজ ফিল্মসের স্পাইভার্সের ছবি ‘ওয়ার ২’ ছবিতে হৃতিক রোশনের পাশাপাশি দেখা যেতে চলেছে এনটিআর জুনিয়রকে। এই খবর প্রকাশ্যে আসার পরেই সমাজমাধ্যমে ভাইরাল হল ছবির প্রথম ঝলক।

fan made poster of War 2.

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া পোস্টারের অর্ধেক জুড়ে হৃতিকের মুখ, বাকি অর্ধেকে এনটিআর জুনিয়র, মাঝে লেখা ছবির নাম। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া পোস্টারের অর্ধেক জুড়ে হৃতিকের মুখ, বাকি অর্ধেকে এনটিআর জুনিয়র। মাঝে লেখা ছবির নাম। সাদা-কালো ছবির উপর লাল কালিতে লেখা ‘ওয়ার’। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই পোস্টারটি। যদিও এটি অফিশিয়াল পোস্টার নয়। ‘ওয়ার ২’ ছবিতে হৃতিক রোশন ও এনটিআর জুনিয়রের একসঙ্গে কাজ করার খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। সেই উন্মাদনা থেকেই এই পোস্টার তৈরি করে ফেলেছেন এক অনুরাগী। সমাজমাধ্যমে তা সবার সঙ্গে ভাগও করে নিয়েছেন তিনি। অন্য অনুরাগীরা নিজেদের মতামতও জানিয়েছেন ওই পোস্টারের নীচে।

মঙ্গলবারই খবর পাওয়া গিয়েছে, সিদ্ধার্থ আনন্দের পরিবর্তে অয়ন মুখোপাধ্যায় পরিচালনা করতে চলেছেন ‘ওয়ার ২’। তার পর বুধবারই খবর মেলে, ছবিতে হৃতিকের পাশাপাশি অভিনয় করতে চলেছেন দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র। দীর্ঘ দিন ধরেই এই ছবিতে হৃতিকের বিপরীতে দ্বিতীয় নায়কের সন্ধান চলছিল। এ বার খবর, যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিতে হৃতিকের বিপরীতে বলিউডের কোনও নায়ককে নয়, বরং নির্মাতারা বেছে নিয়েছেন বিশ্বখ্যাত দক্ষিণী তারকাকেই। তবে এই ছবিতে জুনিয়র এনটিআর-এর চরিত্রটি ঠিক কী রকম হবে, সে বিষয়ে অবশ্য এখনও মুখ খোলেননি নির্মতারা।এই প্রথম কোনও বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন এনটিআর জুনিয়র। হৃতিকের সঙ্গে কতটা পাল্লা দেবেন তিনি, এখন সেটাই দেখার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan NTR Jr War 2 Ayan Mukerji YRF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE