Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Singham 3 Update

‘সিংহম ৩’ ছবির সেটে মারামারি করতে গিয়ে দুর্ঘটনা, গুরুতর চোট পেলেন অজয় দেবগন

পুরোদমে চলছে ‘সিংহম ৩’ ছবির শুটিং। রোহিত শেট্টি পরিচালিত ওই ছবির শুটিং সেটে গুরুতর আহত বলিউড অভিনেতা অজয় দেবগন।

Ajay Devgn injures his eye while filming Singham 3 fight scene with Rohit Shetty

অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘সিংহম’। রোহিত শেট্টির এই ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত বলিউড অভিনেতা অজয় দেবগনের হাত ধরে। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি, ‘সিংহম’। বক্স অফিসে ব্যবসায়িক সাফল্যের পর ২০১৪ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘সিংহম রিটার্নস’। ওই দুই ছবির সাফল্যের পরে ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে পুলিশ ব্রহ্মাণ্ডকে আরও এগিয়েছেন রোহিত। এ বার ফের ‘সিংহম’-এর ফেরার পালা। ২০১৪ সালে ‘সিংহম রিটার্নস’-এর এক দশক পরে, ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে ‘সিংহম ৩’ তথা ‘সিংহম আগেন’। ছবির শুটিংও চলছে পুরোদমে। সেই শুটিংয়ের সেটেই এ বার বিপত্তি। অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন অজয়।

খবর, ভিলে পার্লেতে কলাকুশলীদের সঙ্গে ‘সিংহম ৩’ ছবির শুটিং করছিলেন রোহিত। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মুখে আঘাত লাগে অজয়ের। চোখেও চোট পান অভিনেতা। আচমকা ওই দুর্ঘটনা ঘটায় থামিয়ে দিতে হয়েছিল শুটিং। সেটেই ডেকে আনা হয় চিকিৎসককে। অজয়ের চিকিৎসা চলাকালীন যদিও অন্যান্য কলাকুশলীর সঙ্গে শুট চালিয়ে যান রোহিত। তবে প্রাথমিক চিকিৎসার পরে একেবারেই সময় নষ্ট করতে চাননি অজয়। খানিক বিশ্রাম নিয়েই সেটে ফেরেন তিনি। তার পরে ফের পুরোদমে শুরু হয় শুটিং।

‘সিংহম আগেন’ ছবিতে অজয়ের পাশাপাশি দেখা যাবে রণবীর সিংহ (সিম্বা), অক্ষয় কুমার (সূর্যবংশী)-কেও। এই ছবিতে পুলিশ ব্রহ্মাণ্ডের তিন নায়ককেই এক সূত্রে বাঁধতে চাইছেন পরিচালক রোহিত। পাশাপাশি ফিরছেন করিনা কপূর খানও। নতুন চরিত্র হিসাবে পুলিশের বেশে দেখা যেতে চলেছে দীপিকা পাড়ুকোনকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তাঁর চরিত্রের পোস্টার। সেই পোস্টার সাড়া জাগিয়েছে দর্শকের মধ্যেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

injured Singham 3 Ajay Devgn Rohit Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE