Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kajol-Ajay Devgn

অজয়-কাজলের ২৫তম বিবাহবার্ষিকী, মেয়ে নিসার শুভেচ্ছা পেয়ে কী লিখলেন বাবা?

বাবা-মায়ের বিয়ের জন্মদিনে শুভেচ্ছা এল মেয়ে নিসার তরফে। পাল্টা জবাবে মেয়েকে ধন্যবাদ জানালেন অজয় দেবগন।

Ajay devgn reacts to Nysa’s wish for their 25th marriage anniversary

কাজল-অজয়ের বিয়ের জন্মদিনে শুভেচ্ছাবার্তা নিসার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৯
Share: Save:

‘বাজ়িগর’ থেকে ‘তানহাজি’। তিন দশকের ঝলমলে কেরিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবনেও কোথাও কোনও আলোচনার অবকাশ নেই। বলিউডি সম্পর্ক এবং বিয়ে নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে গুজব বা চর্চাও নেই তেমন। তাঁরা হলেন অজয় দেবগন ও কাজল। অজয়কে বিয়ে করে ঘরকন্না করবেন বলে কেরিয়ারের মধ্যগগনে থেকেও সব ছেড়ে দেন তনুজা-কন্যা। দেখতে ২৫ বছর পার করলেন তাঁরা। দুই ছেলে- মেয়ে নিয়ে সুখের সংসার তাঁদের। বাবা-মায়ের বিয়ের জন্মদিনে শুভেচ্ছা এল মেয়ে নিসার তরফে। পাল্টা জবাবে মেয়েকে কী লিখলেন অভিনেতা?

বলিউড নায়িকা হিসেবে খ্যাতির শিখরে থাকাকালীনই অজয়কে বিয়ে করেন কাজল। বছর দুয়েক বাদে মেয়ে নিসার জন্মের পর বহু কাল পর্দা থেকে দূরেও ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। নিসা এখন এখন বছর কুড়ির তরুণী। কাজল-অজয়ের ছেলে যুগের বয়স ১৩। দুই ছেলে-মেয়ে দেশের বাইরে পড়াশোনা করছেন। ২০২১ সালে কাজল ফের ফিরেছেন অভিনয় জগতে। গত বছর দু’টি ওয়েব সিরিজ় মুক্তি পেয়েছে তাঁর। একটি ‘ট্রায়াল’, অন্যটি লাস্ট ‘স্টোরিজ় ২’। এই মুহূর্তে অজয় ব্যস্ত ‘সিঙ্ঘম ৩’ ছবি নিয়ে। এর মাঝে ঘরোয়া ভাবেই বিয়ের ২৫ বছরের জন্মদিন পালন করলেন দম্পতি। মেয়ে নিসা অজয়-কাজলের পুরানো ছবি দিয়ে লেখেন, ‘‘তোমাদেরকে ২৫তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’’ বাবা অজয় পাল্টা লেখেন, ‘‘এই বিয়ের শ্রেষ্ঠ উপহার তুমিই।’’ মেয়ে নিসা যে বাবার চোখের মণি, বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE