Advertisement
২৪ জুন ২০২৪
Aamir Khan-Kiran Rao

তৃতীয় বিয়ে করছেন কি আমির? ভাল স্বামী হওয়ার টিপস নিলেন প্রাক্তন স্ত্রী কিরণের কাছে!

প্রাক্তন স্ত্রী কিরণের কাছেই ভাল স্বামী হওয়ার টিপস চাইলেন পরের বারের জন্য। তবে কি আমিরের তৃতীয় বিয়ে আসন্ন?

Aamir Khan reveals that he took advice from Kiran Rao to be better husband next time after their divorce

আমির খান ও কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫০
Share: Save:

২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় আমির খান ও কিরণ রাওয়ের। ‘লগান’-এর সেটে আলাপ আমির খান ও কিরণ রাওয়ের। শোনা যায়, কিরণের প্রেমে পড়েই প্রথম বৈবাহিক সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন আমির। প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। দু’জনেই কাজপাগল, মননেও বেজায় মিল তাঁদের। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। তবে বিয়ে ভেঙে গেলেও কাজ করেন একসঙ্গে, থাকেন এক আাবাসনে। তাঁদের বোঝাপড়া অন্য ধাতের। এ বার সেই কিরণের কাছেই ভাল স্বামী হওয়ার টিপস চাইলেন পরের বারের জন্য। তবে কি আমিরের তৃতীয় বিয়ে আসন্ন!

গত কয়েক বছর ধরে পেশাগত ক্ষেত্রে বেশ কয়েক বার হোঁচট খেয়েছেন বলিউড তারকা আমির। তবে, সব থেকে বেশি খবরে থেকেছেন ব্যক্তিগত জীবনের ওঠাপড়া নিয়ে। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে ফতিমা সানা শেখের সঙ্গে প্রেমের কানাঘুষো, সব কিছু নিয়েই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন আমির। দিন কয়েক আগেই ফতিমার সঙ্গে পিকলবল খেলতে দেখা গিয়েছিল আমিরকে। যদিও আমিরের মেয়ে ইরা খানের বিয়েতে ফতিমার অনুপস্থিতিতে অনেকেই ভেবেছিলেন, হয়তো সম্পর্কে চিড় ধরেছে তাঁদের। তবে এ বার প্রাক্তন স্ত্রী কিরণ পরিচালিত ‘লাপতা লেডিস’ ছবির প্রচারে এসে বলেন, ‘‘বিবাহবিচ্ছেদের পর আমি কিরণকে জিজ্ঞেস করেছিলাম, স্বামী হিসেবে আমার খামতি কোথায়, যাতে পরের বার ঠিক করতে পারি।’’ অভিনেতা জানান, প্রায় খাতা-কলম নিয়ে বসে কিরণ ২০টি পয়েন্ট বার করেন। তবে আমিরের বেশি কথা বলাটা নাকি অন্যতম দোষ, জানিয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী। কথার ফাঁকে যেই পরের বার ভুল শোধরানোর প্রসঙ্গ তোলেন আমির, তার পর থেকেই নেটাপাড়ার একাংশে শুরু হয়েছে অভিনেতার তৃতীয় বিয়ে নিয়ে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE