Advertisement
১৮ জুলাই ২০২৪
Parineeti Chopra

ইমতিয়াজ় পরিচালনা করছেন বলে নয়, ‘চমকিলা’তে অভিনয় করতে পরিণীতি রাজি হন অন্য কারণে

ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’র শুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। এই ছবিতে অভিনয় করতে কেন রাজি হয়েছিলেন পরিণীতি, তা খোলসা করলেন নায়িকা।

symbolic image.

পরিণীতির নতুন অধ্যায় শুরু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৭
Share: Save:

অভিনয়ের পাশাপাশি গান গাইতেও ভালবাসেন। বিভিন্ন সাক্ষাৎকারে তা বহু বার জানিয়েছেন পরিণীতি চোপড়া। অভিনয় তো রয়েছেই, সেই সঙ্গে গান নিয়েও নতুন করে এগোতে চান অভিনেত্রী। কয়েক দিন আগে গানের একক অনুষ্ঠানও করেছেন তিনি। দর্শকের উজাড় করা ভালবাসা এবং প্রশংসাও পেয়েছেন তিনি। পরিণীতির গায়িকা সত্তা ক্রমশ প্রকট হয়ে উঠছে। সম্প্রতি গান নিয়েই নতুন খবর দিলেন পরিণীতি। ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’র শুটিং শেষ করেছেন। তবে শুধু অভিনয় নয়, পরিণীতি নাকি এই ছবির অ্যালবামের জন্য গানও গেয়েছেন। পরিণীতি জানান, শুধুমাত্র এই কারণেই ‘চমকিলা’তে অভিনয় করতে রাজি হন তিনি।

বড় পর্দায় গায়িকা হিসাবে পরিণীতির আত্মপ্রকাশ যে এই প্রথম বার হতে চলেছে, তা নয়। এর আগে ‘মেরি পেয়ারি বিন্দু’তে গান গেয়েছিলেন পরিণীতি। সেই গান বেশ জনপ্রিয়ও হয়। তবে ইমতিয়াজ়ের পরিচালনায় এই ছবিতে পরিণীতি নাকি একাই প্রায় ১৫টির মতো গান গাইবেন। সেই কারণেই নাকি ছবির প্রস্তাবে রাজি হয়েছিলেন পরিণীতি। এ প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘‘এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছিলাম শুধুমাত্র গান গাইতে পারব ভেবে।’’

অভিনয়ের পাশাপাশি নতুন এক কেরিয়ার বেছে নিয়েছেন তিনি। সে প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘‘আমি একই সঙ্গে দুটো কেরিয়ার এগিয়ে নিয়ে যেতে চাই। তার জন্য পরিশ্রম করতে হবে প্রচুর। তবে আমার মনে হয়, আমি পারব। আমি অতিরিক্ত কিছু ভাবতে চাই না। আমার পরিবার, বন্ধু, স্বামী, অভিনয় আর গান নিয়ে ভাল থাকতে চাই। সবগুলিই আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Imtiaz Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE