Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Emraan Hashmi On Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যাকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেন ইমরান হাসমি! সম্প্রতি জানালেন, কেন এমন বলেছিলেন

বেশ কয়েক বছর আগে কর্ণের শোয়ে অতিথি হয়ে গিয়েছিলেন ইমরান হাসমি। সেই পর্বে ইমরান ঐশ্বর্যাকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে নতুন করে শুরু হল চর্চা।

Emraan Hashmi On Calling Aishwarya Rai Bachchan Plastic

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। ইমরান হাসমি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৯
Share: Save:

কর্ণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসে বেকায়দায় পড়েছেন বলিপাড়ার বহু তারকা। অসাবধানে অনেকেই এমন বেফাঁস মন্তব্য করে বসেন যে, তা নিয়ে ভুগতে হয় দীর্ঘ দিন। সেই সঙ্গে সমালোচনা আর কটাক্ষ তো রয়েছেই। কর্ণের এই শোয়ে অতিথি হয়ে আসার আগে তাই অনেকেই দু’বার ভাবেন। এই যেমন, বেশ কয়েক বছর আগে কর্ণের শোয়ে অতিথি হয়ে গিয়েছিলেন ইমরান হাসমি। সেই পর্বে ইমরান ঐশ্বর্যাকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে নতুন করে শুরু হল চর্চা।

ইমরানের জীবনে এমনিতেই বিতর্কের অভাব নেই। অতীতে তো বিতর্ক কম হয়নি ইমরানকে নিয়ে! তবে সে সব নিয়ে কখনও বিশেষ লুকোছাপা করেননি ইমরান। বিতর্কিত বিষয় হলেও খোলাখুলি কথা বলতে বরাবরই পছন্দ করেন অভিনেতা। ঠিক কোন কারণে ঐশ্বর্যাকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন, তা নিয়ে খোলাখুলি কথা বলেন তিনি।

‘কফি উইথ করণ’-এ কর্ণের র‌্যাপিড ফায়ার প্রশ্নের মুখোমুখি পড়তে হয় অতিথিদের। ইমরানকে কয়েক জন বলিউড নায়িকার নাম বলা হয়েছিল। তাঁদের নাম শুনে ইমরানের প্রথম কোন জিনিসটি মনে আসে, সেটাই বলতে বলা হয়েছিল। ঐশ্বর্যার নাম শুনে ইমরান বলেছিলেন প্লাস্টিক। তার পর থেকেই নানা ভাবে বিষয়টি নিয়ে চর্চা আর সমালোচনা হয়েই চলেছে। সম্প্রতি সেই সমালোচনার জবাব দিলেন ইমরান। তিনি বলেন, ‘‘এ ধরনের মন্তব্য আমি সচেতন ভাবে তখন করিনি। কোনও কিছু ভেবে বলিনি। সেই সময় যা মুখে আসে, সেটাই বলেছিলাম। কোনও কিছু ভেবে বলিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE