Advertisement
২৫ মে ২০২৪
Neha Dhupia

টাইগার শ্রফের সঙ্গে লিফ্‌টে আটকে পড়েছিলেন! বেরোতে পেরে কেন হাঁপ ছেড়ে বাঁচলেন নেহা?

‘নো ফিল্টার নেহা’-র পর্বে বিতর্কিত প্রশ্ম করে অতিথিদের ঘায়েল করেন নেহা ধুপিয়া। কিন্তু নেহা নিজে নাকি এক বার জব্দ হয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা জানালেন নেহা।

What Happens when Neha Dhupia Got Stuck With Tiger Shroff In An Elevator

(বাঁ দিকে) টাইগার শ্রফ। নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৪
Share: Save:

অভিনেত্রী নেহা ধুপিয়ার পডকাস্ট শো ‘নো ফিল্টার নেহা’র পাঁচটি সিজ়ন ইতিমধ্যেই শেষ হয়েছে। ষষ্ঠ সি‌জ়ন শুরু হবে খুব তাড়াতাড়ি। নতুন সিজ়ন নিয়ে যথেষ্ট উত্তেজিত নেহা। ইতিমধ্যেই প্রচারও শুরু করে দিয়েছেন নেহা। বহু বছর ধরে নেহার এই অনুষ্ঠান দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বিভিন্ন ক্ষেত্রের তারকারা এই অনুষ্ঠানে অতিথি হিসাবে আসেন এবং মন খুলে কথা বলেন। নেহার চোখা চোখা প্রশ্নের মুখে পড়তে হয় তাবড় তারকাদের। কখনও বিতর্ক হয়, কখনও আবার জোর চর্চা। বিতর্কিত প্রশ্ন করে অতিথিদের ঘায়েল করেন নেহা। কিন্তু নেহা নিজে নাকি এক বার জব্দ হয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা জানালেন নেহা।

নেহা জানান, এক বার অভিনেতা টাইগার শ্রফ এসেছিলেন অতিথি হয়ে। নেহা টাইগারকে নিয়ে লিফ্‌টে করে উপরে শুটিং ফ্লোরে যাচ্ছিলেন। হঠাৎই বন্ধ হয়ে যায় লিফ্‌ট। টাইগার এমনিতে খুব কম কথা বলেন। কাজ না থাকলে আরও কথা বলতে ভুলে যান। এমন এক জন গম্ভীর মানুষের সঙ্গে লিফ্‌টে আটকে থাকার অস্বস্তি যে কতটা, তা জানান নেহা।

অভিনেত্রী বলেন, ‘‘টাইগার চোখ থেকে তখনও সানগ্লাস খোলেননি। তিনি কোন দিকে তাকিয়ে আছেন বুঝতে পারছিলাম না। কিন্তু আমি তো প্রচণ্ড ছটফট করছিলাম। লিফ্‌টের সমস্ত বোতাম টিপে দিয়েছিলাম। কিন্তু কিছুতেই লিফ্‌ট চলছিল না। আমাকে এমন ছটফট করতে দেখে টাইগার চোখ থেকে চশমাটা খুলে আমাকে বলেন, ‘এত অধৈর্য হয়ো না। জীবনে এমন ছোটখাটো সমস্যা হতেই পারে। উতলা না হয়ে শান্ত থাকার চেষ্টা করো।’ এবং টাইগারের কথা শেষ হতেই লিফ্‌ট চালু হয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neha Dhupia Tiger Shroff Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE