Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Mithun Chakraborty-Raj Chakraborty

নতুন ছবির প্রস্ততি নিচ্ছেন রাজ, ছবিতে বাবার চরিত্রে মিঠুন, ছেলের চরিত্রে থাকছেন কে?

মিঠুনকে নিয়ে নতুন ছবির শুটিং শুরু করতে চলেছেন রাজ চক্রবর্তী। ছবিতে মিঠুনের বিপরীতে থাকছেন টলিপাড়ার এক শক্তিশালী অভিনেতা।

Mithun Chakraborty and Ritwick Chakraborty to star in Raj Chakraborty’s new Bengali film

(বাঁ দিকে) রাজ চক্রবর্তী।মিঠুন চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০৭
Share: Save:

চলতি সপ্তাহে জন্মদিন পালন করেছেন তিনি। তার পরেই নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। পরিচালক যে মিঠুন চক্রবর্তীকে নিয়ে একটি ছবি করতে চলেছেন, সে খবর আগেই জানা গিয়েছিল। ‘মহাগুরু’র সঙ্গে এই ছবি নিয়ে তাঁর একপ্রস্ত কথাও এগিয়েছে। তবে সমস্যা ছিল অন্যত্র। ছবিতে দ্বিতীয় অভিনেতার সন্ধানে ছিলেন রাজ। সূত্রের খবর, অবশেষে অভিনেতাকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

প্রথমে টলিপাড়ায় গুঞ্জন ছিল, মিঠুনকে নিয়ে রাজ এক অ্যাকশনধর্মী ছবি তৈরি করছেন। কিন্তু সূত্র বলছে, তা সঠিক নয়। বরং পারিবারিক ছবিই তৈরি করতে চলেছেন রাজ। ছবিটি নাকি পিতা-পুত্রের সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি হবে। সেখানে বাবার চরিত্রে থাকছেন মিঠুন। অন্য দিকে, ছেলের চরিত্রের জন্য রাজের পছন্দ ঋত্বিক চক্রবর্তী। এই চরিত্রের জন্য অনেকের সঙ্গেই নাকি পরিচালক কথা বলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ঋত্বিকই বাজি জিতেছেন।

Mithun Chakraborty and Ritwick Chakraborty to star in Raj Chakraborty’s new Bengali film

ঋত্বিক চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল আগামী এপ্রিল মাসে। কিন্তু শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে রাজ নাকি বলেছেন, আসন্ন লোকসভা ভোটের কাজে তিনি ব্যস্ত হয়ে পড়বেন। তাই মার্চ মাসের প্রথম দিকেই ছবির শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন রাজ। ছবির প্রযোজনায় এসভিএফ।

এই মুহূর্তে আবীর চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে ‘বাবলি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রাজ। এই ছবির কিছুটা শুটিং বাকি রয়েছে। অন্য দিকে, মিঠুন আপাতত শহরেই রয়েছেন। তিনি ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত। চলতি মাসেই এই ছবির শুটিং শেষ হওয়ার কথা। তার পরেই রাজের ছবির শুটিং শুরু করবেন মিঠুন ও ঋত্বিক। এর আগে ‘প্রজাপতি’ ছবিতে পিতা-পুত্র হিসেবে মিঠুন ও দেবের জুটিকে দেখেছেন দর্শক। এ বার রাজের হাত ধরে মিঠুন-ঋত্বিক জুটি কী চমক হাজির করে, দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE