Advertisement
২৬ মে ২০২৪
Sidharth Malhotra-Kiara Advani

সিদ্ধার্থকে কেন মন দিয়েছিলেন কিয়ারা? বিয়ের এক বছর পর খোলসা করলেন অভিনেত্রী

সদ্য বিবাহবার্ষিকী পেরিয়েছে। প্রেম এবং এক বছরের দাম্পত্য যাপনের পর কিয়ারা আডবাণী জানালেন, কেন তিনি সিদ্ধার্থকে ভালবেসেছিলেন।

Kiara Advani Reveals How She Fell in Love With Sidharth Malhotra

সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১১
Share: Save:

দেখতে দেখতে দাম্পত্যজীবনের এক বছর পূরণ করে ফেললেন কিয়ারা আডবাণী-সিদ্ধার্থ মলহোত্র। গত ৭ ফেব্রুয়ারি ছিল কিয়ারা এবং সিদ্ধার্থের প্রথম বিবাহবার্ষিকী। বিয়ের প্রথম জন্মদিনে কিয়ারার প্রতি প্রেম উজাড় করে খোলা চিঠি লিখেছিলেন সিদ্ধার্থ। ‘তোমার সঙ্গে যাত্রা নয়, গন্তব্যে পৌঁছনোটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তুমি আমার জীবনের শ্রেষ্ঠ সঙ্গী।’’ বিবাহবার্ষিকীর দিন কিয়ারা নিজে কিছু না বললেও প্রেম এবং এক বছরের দাম্পত্য যাপনের পর নায়িকা খোলসা করেন কেন তিনি সিদ্ধার্থকে ভালবেসেছেন।

‘শেরশাহ’ ছবিতে সিড-কিয়ারার পর্দার রোম্যান্সে বুঁদ হয়েছিলেন দর্শকেরা। পর্দার প্রেম গড়ায় বাস্তবেও। ওই ছবির শুটিংয়ের সময়ই মন দেওয়া-নেওয়া হয় দু’জনের। সেই প্রেম পরিণতি পেয়েছিল গত বছর। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রাজকীয় ভাবে বিয়ে সারেন কিয়ারা-সিদ্ধার্থ। সেই বিয়ের বয়স হল এক বছর। বিবাহবার্ষিকীর পরে কিয়ারা জানিয়ে দিলেন কেন মন দিয়েছিলেন সিদ্ধার্থকে? কিয়ারার কথায়, ‘‘আমার কাছে সিদ্ধার্থ হল সবচেয়ে স্বস্তির জায়গা। আমি যখনই সিদ্ধার্থের সঙ্গে থাকি, মনে হয় আমি বাড়িতে আছি। মনে হয় কাছের মানুষের সঙ্গে আছি। সিদ্ধার্থকে বেছে নেওয়ার জন্য আর কিছু দরকার ছিল না।’’

সিদ্ধার্থকে দেখে কখনও কি কিয়ারার মনে হয়েছে যে এমনই কাউকে খুঁজছিলেন? কিয়ারার উত্তর, ‘‘এমন কোনও মুহূর্ত তৈরি হয়নি যা দেখে মনে হবে আমি তো একেই চাইছিলাম। কিন্তু আমার সি়ডের সঙ্গে কথা বলতে, গল্প করতে ভাল লাগত। সিদ্ধার্থকে আমি অত্যন্ত বিশ্বাস করি। ব্যক্তিগত জীবনে এবং পেশাগত জীবনেও সিদ্ধার্থের মতো বিশ্বাসযোগ্য আর কাউকে মনে হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE