Advertisement
২২ এপ্রিল ২০২৪
Suhana Khan

শাহরুখের সাধের মন্নত ছেড়ে কি অন্যত্র থাকবেন সুহানা?

সবেমাত্র অভিনয়ে হাতেখড়ি হয়েছে সুহানার। এর মধ্যেই জমিবাড়ি কিনে রাখছেন সুহানা!

Shah Rukh Khan daughter Suhana Khan buy a lavish bungalow in alibaugh

সুহানা-শাহরুখ। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫২
Share: Save:

মুম্বইয়ের ব্যান্ড স্ট্যান্ড এলাকায় সাদা রঙের প্রাসাদের মতো দেখতে বাড়িটি প্রায় সকলেরই চেনা। বাড়ির নাম মন্নত। শাহরুখ খানের বাড়ি বলেই একডাকে সকলে চেনেন। এই মুহূর্তে মুম্বইয়ের দর্শনীয় স্থানের মধ্যেই পড়ে মন্নত। সেখানেই তিন ছেলেমেয়েকে নিয়ে বাস বাদশার। কিন্তু এ বার কি বাবা শাহরুখের সাধের মন্নত ছেড়ে অন্যত্র যাচ্ছেন মেয়ে সুহানা!

বাবার পদাঙ্ক অনুরসণে অভিনয়ে এসেছেন যেমন, এ বার জমিও কিনে ফেললেন সুহানা খান, বাবারই মতো। দক্ষিণ মুম্বইয়ের সমুদ্র সংলগ্ন এলাকা আলিবাগে একটি বিলাসবহুল বাংলো কিনলেন সুহানা। সবেমাত্র অভিনয়ে হাতেখড়ি হয়েছে সুহানার। ‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমে। একটা সিনেমা করেই প্রায় সাত হাজার বর্গফুটের একটি বাংলো কিনে ফেললেন সুহানা। তবে এই বাড়ি কিনতে কত খরচ হয়েছে, সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। গত বছর আলিবাগের থল এলাকার কৃষিজমি কিনেছিলেন সুহানা। সেই সময় ১৩ কোটি টাকায় আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসাবে দেখানো রয়েছে। এ জমি কেনার উদ্দেশ্য এখনও অজানা। তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে শাহরুখ-কন্যার, তাতে সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE