Advertisement
২২ এপ্রিল ২০২৪

মাদক থেকে দূরে থাকার বার্তা অক্ষয়ের

গিয়েছিলেন ছবির প্রচারে। কিন্তু শিক্ষাঙ্গনে দাঁড়িয়ে ছবির কথা সে ভাবে বললেন না অক্ষয় কুমার। বরং এমন একটি সমস্যার কথা বললেন, যার মারণগ্রাস গিলছে দেশের তরুণ ও যুবাদের একাংশকে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৫ ০০:০০
Share: Save:

গিয়েছিলেন ছবির প্রচারে। কিন্তু শিক্ষাঙ্গনে দাঁড়িয়ে ছবির কথা সে ভাবে বললেন না অক্ষয় কুমার। বরং এমন একটি সমস্যার কথা বললেন, যার মারণগ্রাস গিলছে দেশের তরুণ ও যুবাদের একাংশকে। জলন্ধরের লাভলি প্রফেশনাল বিশ্ববিদ্যালয়ে তাঁর আসন্ন ছবি ‘ব্রাদার্স’এর প্রচারে গিয়েছিলেন অক্ষয়। ছবি দেখার জন্য ছাত্রছাত্রীদের আহ্বান জানানোর থেকেও তিনি অগ্রাধিকার দিলেন মাদক সেবনের কুপ্রভাবকে। অক্ষয় বলেন, দেশের অগ্রগতিতে সামিল হওয়ার জন্য তরুণ ও যুবাদের অংশগ্রহণ সবচেয়ে জরুরি। প্রয়োজন নিয়মনিষ্ঠ জীবনযাপনের। কিন্তু মাদকের বিষ সে পথে বাধার প্রাচীর তুলছে। নিজের উদাহরণ দিয়ে অক্ষয় বলেন, মাদক সেবন তো দূরের কথা, তিনি চা বা কফিও পান করেন না। ‘ব্রাদার্স’এ অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, সিদ্ধার্থ মালহোত্র, জ্যাকি শ্রফ। একটি আইটেম নাম্বারে দেখা যাবে করিনা কপূর খানকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE