Advertisement
১৬ মে ২০২৪
Sunny Villa Controversy

নরম হয়নি ব্যাঙ্ক, বলিউডেরই এক তারকার দাক্ষিণ্যে ঠেকানো গেল ‘সানি ভিলা’র নিলাম! কে তিনি?

‘গদর ২’-এর সৌজন্যে দীর্ঘ দিন পরে বক্স অফিস সাফল্যের মুখ দেখেছেন সানি দেওল। এর মাঝেও ‘সানি ভিলা’ নিয়ে ব্যাঙ্ক সংক্রান্ত সমস্যার মুখে পড়েন অভিনেতা।

Sunny Deol.

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:১২
Share: Save:

বক্স অফিসে যুযুধান দুই তারকার মধ্যে। একই দিনে যে মুক্তি পেয়েছে তাঁদের ছবি। সানি দেওলের ‘গদর ২’ ও অক্ষয় কুমারের ‘ওএমজি ২’। বক্স অফিস ব্যবসার নিরিখে একে অপরকে টেক্কা দিচ্ছেন প্রতিনিয়ত। তবে সেই রেষারেষি সীমিত বক্স অফিসের গণ্ডির মধ্যেই। বাস্তবে যে সানির পরম বন্ধু অক্ষয়, তার প্রমাণ মিলল অতি সম্প্রতি। বিপদের সময় বন্ধুর পাশে এসে দাঁড়ালেন বলিউডের ‘খিলাড়ি’।

‘গদর ২’-এর বক্স অফিস সাফল্যের মাঝেই এসেছিল দুশ্চিন্তার খবর। সানি দেওলের জুহুর বাংলো ‘সানি ভিলা’ নাকি নিলামে উঠতে চলেছে। ৫৫ কোটির টাকা ঋণ নিয়ে তা শোধ করতে পারেননি বলিউড অভিনেতা। ঋণের সেই টাকা ফেরত পেতে ৫৬ কোটি টাকায় ‘সানি ভিলা’ নিলামে তোলার নোটিস জারি করে সংশ্লিষ্ট ব্যাঙ্ক। রবিবার ২০ অগস্ট এই নোটিস জারি করে ওই ব্যাঙ্ক। খবর, সেই কথা কানে যেতেই নাকি সানির সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন অক্ষয়। তার পরেই ব্যাঙ্কের সঙ্গে কথা বলে প্রায় ৩০-৪০ কোটি টাকার ব্যবস্থা করে দেন বলিউড তারকা।

শোনা যাচ্ছে, সানির সঙ্গে বিস্তারিত আলোচনা করেই এই বিপুল অঙ্কের টাকা তাঁকে ধার দিয়েছেন অক্ষয়। নির্ধারিত সময়ের মধ্যে ওই পরিমাণ টাকা অক্ষয়কে ফিরিয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। যদিও অক্ষয়ের এই মহান পদক্ষেপ সম্পর্কে কোনও কথা এখনও খরচ করেনি তাঁর টিম।

অন্য দিকে, রবিবার নিলামের নোটিস জারি করার পরে সোমবারই সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের সেই নোটিস প্রত্যাহার করে নেয় উক্ত ব্যাঙ্ক। সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের নোটিস প্রত্যাহারের বিবৃতিও দেওয়া হয় ব্যাঙ্কের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol Akshay Kumar Gadar 2 OMG 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE