দিদি কৃতী শ্যানন আগেই নাম লিখিয়েছিল বলিউডের খাতায়। এবার দিদির দেখানো পথ অনুসরণ করলেন বোন নুপুর শ্যানন ও। গায়ক বি প্রাকের নতুন মিউজিক ভিডিয়োতে দেখা যাবে তাঁকে। অক্ষয়ের 'কেশরি'-এর 'তেরি মিট্টি' গানটি তাঁরই গাওয়া।

বড় পর্দায় প্রথম বার এসেই ছক্কা হাঁকিয়েছেন নূপুর। কেন জানেন? ওই ভিডিয়োতে খিলাড়ি কুমার অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি।

ইতিমধ্যেই ওই গানের শুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ছবি গুলিতে অক্ষয়ের সঙ্গে নজর কেড়েছে নুপুরের 'সিম্পল' লুক। সাদা রঙের সালোয়ারে তিনি স্নিগ্ধ অথচ মোহময়ী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

From being his fan to being blessed to be his co-star...what a magical feeling! Couldn’t have asked for a better start than being paired opposite my favourite @akshaykumar ..sir.. you’ve been so warm to me, cracked me up (even during emotional scenes🙄) and just made me feel super comfortable with your dilli wali Punjabi. Thank you for being so so amazing! 🌼🙏🏻☺️✨🌈 • Something really really special I’ve worked on..✨🙏🏻

A post shared by Nupur Sanon (@nupursanon) on

 

ঘটনায় উচ্ছসিত নূপুরও। অক্ষয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল তা নিয়ে ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছেন তিনি। নুপুর লিখেছেন, ‘‘কী অদ্ভূত অনুভূতি।অক্ষয়ের ফ্যান থেকে কো-স্টার। সত্যি স্বপ্নের মতো।’’

এর আগে অবশ্য দিদির সঙ্গে এক হেয়ার অয়েল কোম্পানির কমার্শিয়াল অ্যাডে দেখা গিয়েছিল নূপুরকে। এমনিতে হিরোইন দিদির সঙ্গে বেজায় ভাব বোনের। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই কৃতী শেয়ার করেন দু'জনের নানান মুহূর্তের ছবি।

আরও পড়ুন-বিয়ে করতে চান ক্যাটরিনা, সলমনের সঙ্গে বর্তমান রসায়ন নিয়েও মুখ খুললেন অভিনেত্রী

 

আরও পড়ুন- দুর্গা-বন্দনায় নুসরত, অনেক দিন পর একই ফ্রেমে শুভশ্রী-মিমিও, ভাইরাল হল ভিডিয়ো