Advertisement
০২ মে ২০২৪
AkshayKumar

দাবি শুনে নাকি হেঁচকি উঠেছিল প্রযোজকের! তাই কি ‘হেরাফেরি ৩’-এ অক্ষয়কে ছেড়ে কার্তিক?

২০০০ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরাফেরি’। মুখ্য চরিত্র রাজুর ভূমিকায় ছিলেন অক্ষয়। ছিলেন সুনীল শেট্টি, পরেশ রাওয়ালও।

দর নিয়ে দামাদামি।

দর নিয়ে দামাদামি। ফাইল চিত্র

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১২:৫২
Share: Save:

অক্ষয় কুমার বলেছিলেন, চিত্রনাট্য পছন্দ হয়নি। বলিউডের অন্দরে অবশ্য শোনা যাচ্ছে অন্য কথাও। ‘হেরাফেরি ৩’ ছবির জন্য যে দর হেঁকেছিলেন অক্ষয়, তাতেই নাকি ‘হেঁচকি তুলে’ সরে যান প্রযোজক। এবং কার্তিক আরিয়নকে বেছে নেন ছবির মুখ্য ভূমিকায়।

২০০০ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরাফেরি’। মুখ্য চরিত্র রাজুর ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয়। ছিলেন সুনীল শেট্টি, পরেশ রাওয়াল। এই ছবির পর থেকে ভারতীয় সিনেমার আইকনিক ‘ত্রিভুজে’ পরিণত হন এই ত্রয়ী।ছবির দ্বিতীয় পর্ব (ফির হেরাফেরি ) মুক্তি পায় ২০০৬ সালে। তিন জনকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল সেখানে। এ বার আসতে চলেছে ছবির তৃতীয় পর্ব। কিন্তু এ বার আর দেখা যাবে না অক্ষয়কে। তার বদলে এই ছবিটিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ন। মুখ্য চরিত্রের এই মুখবদল প্রসঙ্গে অক্ষয় জানিয়েছিলেন, ছবির চিত্রনাট্য তাঁর পছন্দ হয়নি। তবে এটাই কি কারণ? বলি ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে অন্য কথাও।

প্রথমে এই ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল অক্ষয়কেই। সূত্রের খবর, অক্ষয় নাকি ৯০ কোটি টাকা দর হাঁকান। আর তাতেই বেঁকে বসেন ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। কথা বলা শুরু হয় কার্তিকের সঙ্গে। অক্ষয়ের ৯০ কোটির পরিবর্তে ৩০ কোটিতেই রাজি হয়ে যান কার্তিক। খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AkshayKumar Kartik Aaryan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE