Advertisement
০৪ মে ২০২৪
Shah Rukh Khan

Alia-Shahrukh: টেনশনে খেয়ে ফেলা নখ দু’জনে একসঙ্গে পরিচর্যা করাব, শাহরুখকে কথা দিলেন আলিয়া!

আর কয়েক দিন পরেই মুক্তি পেতে চলেছে আলিয়া ভট্টর ‘ডার্লিংস’। মুক্তির আগে সহ প্রযোজক শাহরুখ খানকে মজাদার প্রতিশ্রুতি নায়িকার।

আলিয়া-শাহরুখের খুনসুটি

আলিয়া-শাহরুখের খুনসুটি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:৩৮
Share: Save:

শাহরুখ খান এবং আলিয়া ভট্ট। বয়সে বিস্তর ফারাক। তবু কিং খানের সঙ্গে রণবীর কপূরের ঘরনির সম্পর্কটা মজায় মোড়া। যখন-তখন খুনসুটিতে মাতেন দু’জনে। যার ঝলক ফের দেখলেন অনুরাগীরা।

এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত ‘ডার্লিংস’-এর প্রচারে। এই ছবিরই হাত ধরে বলিউডে অভিষেক ঘটছে প্রযোজক আলিয়া ভট্টের। তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’। ছবিটির সহ-প্রযোজক খোদ বলিউডের ‘বাদশা’। আগে বহু ছবি প্রযোজনা করেছে শাহরুখের প্রোডাকশন ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। কিন্তু ‘ডার্লিংস’-এর ক্ষেত্রে ব্যাপারটা একটু হলেও আলাদা। মহেশ-কন্যার সঙ্গে ব্যবসায় নেমে কতটা আশ্বস্ত শাহরুখ?

এমনিতে আলিয়াকে খুবই স্নেহ করেন কিং খান। সেই মেয়েকেই উদ্দেশ্য করে অভিনেতা-প্রযোজক লেখেন, ‘আমি খুবই উদ্বিগ্ন। তোমার প্রথম প্রযোজিত ছবির দায়িত্ব তুমি আমার সঙ্গে ভাগ করে নিয়েছ। যত ক্ষণ না ছবি মুক্তি পাচ্ছে, টেনশনে নিজের নখ খেয়ে শেষ করে ফেলব আমি।’

শাহরুখের লেখা পড়ে বেশ মজা পেয়েছেন ছবির প্রযোজক-নায়িকা। পাল্টা মজাদার জবাব দিয়েছেন তিনিও। আলিয়া লেখেন, ‘তুমি আমার প্রিয় অভিনেতা, প্রিয় মানুষ এবং প্রিয় প্রযোজক। আমার সঙ্গে এই কাজটা করার জন্য ধন্যবাদ। ছবি মুক্তির পরে আমরা একসঙ্গে ম্যানিকিয়োর, পেডিকিয়োর করে আসব।’৫ অগস্ট ‘নেটফ্লিক্স’-এ মুক্তি পাবে আলিয়া-শাহরুখের যৌথ প্রযোজিত ছবি ‘ডার্লিংস’। শাহরুখের নখের ভাগ্য কী দাঁড়াবে, তা কিন্তু ঠিক করবেন দর্শকেরাই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE