Advertisement
০৫ মে ২০২৪
Alia Bhatt

আলোকচিত্রীর মাকে সামনে পেয়েই ক্ষোভ উগরে দিলেন আলিয়া! কী নালিশ নায়িকার?

ক্যামেরাশিকারিদের সঙ্গে বেশির ভাগ সময় সুসম্পর্ক বজার রেখেই চলেন আলিয়া ভট্ট। তবে সম্প্রতি এক আলোকচিত্রীর মায়ের সঙ্গে দেখার করার সুযোগ পেয়েই নালিশ করে বসলেন বলিউড অভিনেত্রী।

Alia Bhatt clicks picture with paparazzo’s mother

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৮:৪২
Share: Save:

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় তারকা আলিয়া ভট্ট। তবে শুধু কৃতী অভিনেত্রী হিসাবে নয়, নিজের ব্যবহার ও মিষ্টি স্বভাবের জন্যও বলিপাড়া নামডাক আছে তাঁর। তাঁর মধ্যে তারকাসুলভ আচরণের আধিক্য নেই, বরং আলোকচিত্রী থেকে সংবাদমাধ্যমের প্রতিনিধি— সবার সঙ্গেই হেসে কথা বলেন আলিয়া। তাঁর এই স্বভাবের দৃষ্টান্ত আগেও দেখা গিয়েছে সমাজমাধ্যমের পাতায়। সাম্প্রতিক এক ঘটনায় ফের মিলল তার উদাহরণ।

সম্প্রতি একটি অনুষ্ঠানের গিয়ে চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলছিলেন আলিয়া। হঠাৎ সেখানে চলে আসেন এক ক্যামেরাশিকারির মা। প্রৌঢ়াকে দেখে গুটিয়ে যাননি বলিউড অভিনেত্রী। বরং, তাঁকে ডেকে তাঁর সঙ্গে ছবিও তোলেন পর্দার গঙ্গুবাঈ। তবে, ছবি তোলা হয়ে যাওয়ার পরেই অন্য মেজাজে আলিয়া। প্রৌঢ়াকে সামনে পেয়ে তাঁকে তাঁরই ছেলের নামেই নালিশ করে বসলেন তারকা। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল সেই ভিডিয়ো। ওই ভিডিয়োর আলিয়াকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আপনার ছেলে আমাকে খুব বিরক্ত করে।’’ এক আলোকচিত্রীর বিরুদ্ধে তাঁর মায়ের কাছেই এই অভিযোগ করেন আলিয়া। তবে মজার ছলেই এই নালিশ করেছেন অভিনেত্রী। তা বোঝা যায়, তাঁর পরের কথা শুনেই। প্রৌঢ়াকে তিনি বলেন, ‘‘আপনার ছেলে কিন্তু খুব ভাল কাজও করে।’’ মজা করেই যে অভিযোগ করেছেন তিনি, তা বুঝতে অসুবিধা হয়নি কারও।

চলতি বছরের প্রথম দিকে অবশ্য একটি অপ্রীতিকর ঘটনার কারণে ক্যামেরাশিকারিদের সঙ্গে তিক্ততা তৈরি হয়েছিল আলিয়া ভট্টের। নিজের বাড়িতে বসে থাকা অবস্থায় অন্য এক বাড়ির ছাদ থেকে আলিয়ার ছবি তুলেছিলেন এক ক্যামেরাশিকারি। ব্যক্তিগত পরিসরে থাকাকালীন তাঁর অনুমতি না নিয়ে ছবি তোলায় ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি, উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথাও বলেছিলেন আলিয়া। তার কয়েক মাস পরেই আলিয়ার অন্য চেহারা দেখলেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt paparazzi bollywood star Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE