Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: এক বাটি তিরামিসু আর একটা বই, কাজের ফাঁকে অলস ছুটি যাপন আলিয়ার

মাতৃত্বকালীন রসনা, সে-ও তো সন্তানের জন্যই

মাতৃত্বকালীন রসনা, সে-ও তো সন্তানের জন্যই

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১০:৪৫
Share: Save:

মে মাস থেকে ইউরোপেই রয়েছেন আলিয়া ভট্ট। তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর কাজ চলছে। লন্ডনে ঝটিকা সফরে কেটে যায় গোটা সপ্তাহ। তবে সপ্তাহান্তে একটা দিন নিজের জন্য রাখেন আলিয়া। তার উপর এখন তো শরীরে নতুন প্রাণ! তাকে অনুভব করতে করতে মাতৃত্বের স্বাদ নিচ্ছেন ‘গঙ্গুবাঈ’। শত শত নতুন মুহূর্ত কাটছে লন্ডনেই।

রবিবার অলস দুপুরে গা এলিয়ে একটা বই পড়ছিলেন আলিয়া। হাতে ছিল এক বাটি কফির স্বাদের ইতালীয় মিষ্টি, তিরামিসু। নবজাতক হয়তো এমন স্বাদই চাইছে। আলিয়াও নিজের রসনা তৃপ্তি করে হবু সন্তানকে আনন্দ দিতে চাইছেন।

কিছু দিন আগেই আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। হাসপাতালের শয্যায় তাঁর পাশে বসেছিলেন রণবীর কপূর। দু’জনেই মনিটরে তাকিয়ে সন্তান-সুখ পরখ করছিলেন। তার পর আবার একা আলিয়া। পরম সুখের মুহূর্তেও অভিনেত্রীর একাকী জীবন কাটছে বিদেশে। কাজ শেষ না হওয়া অবধি ফিরতে পারবেন না তিনি।

জুলাইয়ের মাঝামাঝি মিলিত হবেন ভট্ট এবং কপূর পরিবারের সঙ্গে। সুখবর পেয়ে আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন ‘হার্ট অফ স্টোন’-এর সহ-অভিনেত্রী গ্যাল গ্যাদোত। লন্ডনে এসে আলিয়ার সঙ্গে দেখা করে গিয়েছেন রণবীর সিংহ থেকে শুরু করে কর্ণ জোহর, তৈমুর জহাঙ্গীর সহ-করিনা কপূর এবং আরও অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Tiramisu Pregnancy Europe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE