Advertisement
২০ মে ২০২৪
Alia Bhatt

Alia Bhatt Birthday: বাবাকে কখনও কাছে পাইনি, তাই মনেও পড়েনি: মহেশকে নিয়ে আলিয়া

আলিয়ার শৈশব জুড়ে ছিলেন মা সোনি রাজদান। বাবা মহেশ ভট্ট তখন দূরের মানুষ।

মহেশের সঙ্গে আলিয়া।

মহেশের সঙ্গে আলিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১২:২৬
Share: Save:

খান-কুমার-কপূরদের ভিড়ে ১০০ কোটির ক্লাবের সদস্য তাঁর ‘গঙ্গুবাই’। বলিউডে কাজ সারা তাবড় পরিচালকদের সঙ্গে। হলিউড যাত্রার প্রস্তুতি শুরু। বলা হয়, তিনি যাতেই হাত দেন, সোনা ফলে। মঙ্গলবার সেই আলিয়া ভট্টের ২৯তম জন্মদিন। অভিনেত্রী হওয়ার আগে কেমন ছিলেন তিনি? বিশেষ দিনে ফিরে দেখা যাক তাঁর শৈশব।

আলিয়ার শৈশব জুড়ে ছিলেন মা সোনি রাজদান। বাবা মহেশ ভট্ট তখন দূরের মানুষ। অতীতে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “ছোটবেলায় বাবাকে আমার তারকা মনে হত। যে মাঝেমাঝে বাড়িতে আসে। আবার চলে যায়। বাবাকে সে ভাবে কখনও পাইনি। তাই ওর কথা বিশেষ মনেও পড়ত না।”

সন্তানদের দেখাশোনার যাবতীয় দায়িত্ব ছিল সোনির। শ্যুট নিয়ে ব্যস্ত থাকতেন মহেশ। দুই মেয়েকে সময় দেওয়ার অবকাশ কোথায়! তবে পরিচালকের চেষ্টাতেই সেই ছবি বদলায়। কাজকে টপকে গুরুত্ব পায় পরিবার। আলিয়ার কথায়, “বাবা আমাদের সঙ্গে বেশি করে সময় কাটাতে শুরু করল। আমরা সাপ লুডো খেলতাম। কিন্তু আমি কাজ শুরু করার পর আমাদের বন্ধুত্ব হল। এখন বুঝতে পারি এই ধরনের কাজ করতে গেলে কতটা সময় ব্যয় হয়।”

বাবাকে পাননি আর পাঁচটা শিশুর মতো করে। কিন্তু অভিযোগ নেই আলিয়ার। দিনরাত কাজ করে যাওয়ার অনুপ্রেরণা পেয়েছেন মহেশের থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Mahesh Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE