হলুদ রঙের ঝলমলে সালোয়ারে রণবীরের বাড়িতে গিয়েছিলেন তিনি। বেরোনোর সময় পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়লেন আলিয়া ভট্ট। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া মাত্রই নেটিজেনরা প্রতিক্রিয়ায় ভরে দিলেন মজার মজার জোকস-এ। ভাবছেন তো, সম্পর্ক নিয়ে লুকোছাপা না করা আলিয়া বয়ফ্রেন্ড রণবীরের বাড়ি থেকে ফেরা নিয়ে এত ঠাট্টা করার কী রয়েছে? ব্যাপারটা তবে খুলে বলা যাক।

রাতের অন্ধকারে, দূর থেকে আলিয়ার ওই ছবি দেখে আপনি রীতিমত ভয় পেতে পারেন। ক্যামেরার ফ্ল্যাশে ঝলসে যাওয়া চোখ দেখে আপনার মনে হতেই পারে, আলিয়ার উপর ভর করেছে কোনও অশরীরী। আর সেই ছবিই ভাইরাল হওয়া মাত্রই কেউ কেউ কমেন্ট করেছেন, ‘ইনি আলিয়া নন, ইনি ভূতিয়া ( ভূত)। আবার কেউ বা লিখেছেন, ‘চোখ দেখে মনে হচ্ছে কোনও খারাপ আত্মা ভর করেছে তোমার উপর।’ পাশাপাশি অনেকেই আলিয়ার হয়েও কমেন্ট করেছেন। তাঁদের বক্তব্য, ‘অন্ধকারে দূর থেকে ছবি দেখে আলিয়ার সৌন্দর্য মাপা যায় না।’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#aliabhatt snapped at #ranbirkapoor home today #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

কিছু দিন আগেই রণবীরের সঙ্গে আফ্রিকায় ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন আলিয়া। তাঁদের বিয়ে নিয়েও বলি মহলে গুঞ্জন ক্রমশ জোরাল হচ্ছে। শোনা যাচ্ছে, এই বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে পারেন ওই জুটি। তবে এ নিয়ে রণবীর অথবা আলিয়া কাউকেই মুখ খুলতে দেখা যায়নি। 

আরও পড়ুন-সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিলেন বর আনন্দ, তবে কি...

 

আরও পড়ুন-পঁয়তাল্লিশ বছরেও সি-বিচে উষ্ণতা ছড়াচ্ছেন এই বলি অভিনেত্রী