Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

রাজামৌলির ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া! সন্তানজন্মের পরেই শুরু হবে শ্যুটিং, নায়ক কে?

‘আরআরআর’-এ আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য পায়নি। অথচ সেটিই ছিল তাঁর তেলুগু-অভিষেক। এ বার মুখ্য চরিত্রে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে তাঁর। সন্তান জন্মের পরই ছবির কাজ শুরু করবেন তিনি।

রাজামৌলির ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভট্ট।

রাজামৌলির ছবিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভট্ট। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৮
Share: Save:

এসএস রাজামৌলির ছবিতে এ বার মুখ্য ভূমিকায় আলিয়া ভট্ট। এর আগে ‘আরআরআর’-এ দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করেছেন আলিয়া। সূত্রের খবর, রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে ‘গঙ্গুবাই’-কে। কথাবার্তা পাকা হয়ে গিয়েছে।

‘এসএসএমবি২৯’-এ আলিয়া ভট্টের বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু। উল্লেখ্য, কিছু দিন আগে বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি।

আলিয়া ভট্ট এই মুহূর্তে সন্তানসম্ভবা। সূত্রের খবর, সন্তানের জন্মের পরেই এই ছবির জন্য কাজ শুরু করে দেবেন তিনি। ‘আরআরআর’-এ আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য পায়নি। তবু সেটাই ছিল তাঁর তেলুগু-অভিষেক। এ বার মুখ্য চরিত্রে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে তাঁর।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। ধুমধাম করে তাঁর সাধের আয়োজন করছেন শাশুড়ি নীতু কপূর এবং মা সোনি রাজদান। হলিউডেও অভিষেক হতে চলেছে আলিয়ার। হলিউডি স্পাই থ্রিলার ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিং তিনি শেষ করেছেন।

আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ সদ্য মুক্তি পেয়েছে। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। তার মাঝেই রাজামৌলির সঙ্গে আলিয়ার চুক্তির খবর প্রকাশ্যে এল। তেলুগু ছবিতে আলিয়ার কাজ দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt SS Rajamouli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE