Advertisement
০১ মে ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: ইনস্টাগ্রামে হলিউড জয়! জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

কেন এত মানুষ পছন্দ করেন আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল? সমীক্ষা বলছে, ‘রাজি’র নায়িকার প্রোফাইল নাকি অন্যদের থেকে অনেক আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন।

আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লক্ষের বেশি অনুরাগী।

আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লক্ষের বেশি অনুরাগী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ০৯:৫৩
Share: Save:

রণবীর কপূর কি আলিয়া ভট্টের জীবনে পয়মন্ত? বিয়ের ঠিক আগে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির দৌলতে বিদেশেও প্রশংসিত মহেশ ভট্টের ছোট মেয়ের অভিনয়। বিয়ে হতে না হতেই ফের খ্যাতির চুড়ায় তিনি। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। কী ভাবে? ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষা বলছে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে টপকে এই তালিকায় এলেন তিনি। আলিয়ার ‘ক্যারিশ্মা’র কাছে ফিকে হয়েছে জেনিফারের জৌলুস। আলিয়াই এক মাত্র ভারতীয় যিনি এই তালিকার প্রথম ১০-এ রয়েছেন।
আলিয়া কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন একাধিক তাবড় হলিউড তারকার সঙ্গে। তাঁর সঙ্গে তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথ। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। বুধবার সকালে এ খবর ঘোষণা হতেই উল্লসিত নায়িকার ভারতীয় ইনস্টাগ্রাম অনুরাগীরা। সমীক্ষা অনুযায়ী, তালিকার শীর্ষে রয়েছেন জেন্ডায়া। দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তিনিই নাকি জেন্ডায়ার বর্তমান প্রেমিক। তার পর রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ এবং উইল স্মিথ। আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লক্ষের বেশি অনুরাগী।

আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট।

কেন এত মানুষ পছন্দ করেন আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল? সমীক্ষা বলছে, ‘রাজি’ খ্যাত নায়িকার প্রোফাইল নাকি অন্যদের থেকে অনেক বেশি আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন। নিজের ছবি, বিজ্ঞাপনী প্রচারের পাশাপাশি অতিমারির সময় সমস্ত সাহায্যকারী নম্বর এবং জন পরিষেবার যাবতীয় তথ্য এখানে সবাই পেয়েছেন। এ ছাড়া, রণবীর কপূরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি তো আছেই।

এই সব কারণেই আলিয়া অনায়াসে পিছনে ফেলেছেন জেনিফার লোপেজ, ক্রিস্ট হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়রকে। এঁরা যথাক্রমে রয়েছেন সপ্তম, নবম এবং দশম স্থানে। প্রিয়ঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, শ্রদ্ধা কপূর এবং রশ্মিকা মন্দানা রয়েছেন যথাক্রমে জনপ্রিয়তায় ত্রয়োদশ, চতুর্দশ, অষ্টাদশ এবং উনিশতম স্থানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE