সত্যিই নাকি প্রেম করছেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। এই জুটির ব্যক্তিগত রসায়ন নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। বহু ঘটনা তাঁদের প্রেমের সম্পর্কের প্রমাণও দিয়েছে। ফের একবার আপনজনেদের নিয়ে সামনে এলেন এই জুটি। আর তা দেখার পর এই জুটির সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে বলি দুনিয়ায়।

এমনিতেই কপূর পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলিয়ার সম্পর্ক খুবই ভাল। রণবীরের মা নীতু কপূর পছন্দ করেন আলিয়াকে। রণবীরের বাবা অর্থাত্ ঋষির অসুস্থতার সময় একাধিকবার রণবীরের সঙ্গে নিউ ইয়র্কে গিয়েছেন আলিয়া। এ বার রণবীরের তুতো ভাইবোনেদের সঙ্গে উইকেন্ড কাটালেন নায়িকা।

করিশ্মা কপূর, আদার জৈন, আরমান জৈন এবং তাঁর গার্লফ্রেন্ড আনিশা মলহোত্রার সঙ্গে পার্টি করলেন রণবীর-আলিয়া। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিশ্মা লিখেছেন, করিনা এবং সইফকে মিস করেছেন তাঁরা।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আলিয়া এর আগে প্রকাশ্যেই জানিয়েছেন, রণবীরকে ভালবাসেন তিনি। তাঁর জীবনে রণবীরের প্রত্যক্ষ প্রভাব রয়েছে। তবে সম্পর্কের পরিণতি হিসেবে কবে বিয়ে করবেন, সে ব্যাপারে এখনই মুখ খুলতে চান না আলিয়া।   

আরও পড়ুন, আরাধ্যার পারফরম্যান্সের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Cousins ❤️❤️❤️ @therealarmaanjain @aadarjain #ranbir @aliaabhatt @anissamalhotra Missing bebo and saif @riddhimakapoorsahniofficial @nandanitasha @nikhil_nanda #onlylove #family

A post shared by KK (@therealkarismakapoor) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)