Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Alia Bhatt’s birthday Celebration

পরিবারের সঙ্গে নৈশভোজ, জন্মদিনে আর কী কী পরিকল্পনা রয়েছে আলিয়ার?

শুক্রবার আলিয়া ভট্টের জন্মদিন। বৃহস্পতিবার রাতেই কপূর পরিবারের সদস্যদের সঙ্গে নৈশভোজের পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী।

Alia Bhatt went for dinner with Ranbir Kapoor and others family members

আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৪:৪০
Share: Save:

জন্মদিনটা সকলেই একটু অন্য ভাবে কাটাতে চান। আলিয়া ভট্টও তার ব্যতিক্রম নন। শুক্রবার অভিনেত্রীর ৩১তম জন্মদিন। কিন্তু বৃহস্পতিবার রাত থেকেই উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে কপূর পরিবারে।

বৃহস্পতিবার পরিবার এবং বন্ধুদের সঙ্গে নৈশভোজে দেখা গেল পর্দার ‘গঙ্গুবাঈ’কে। আলোকচিত্রীদের তোলা সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলের বাইরে দেখা গেল আলিয়াকে। সোনালি রংয়ের কো-অর্ডসেট ড্রেসের সঙ্গে নীলরঙা জিন্‌স-এ দেখা গেল অভিনেত্রীকে। তাঁর সঙ্গে ছিলেন স্বামী রণবীর কপূর। তাঁর পরনে কালো পোশাক। এ ছাড়াও ছিলেন সোনি রাজ়দান, নীতু কপূর, আলিয়ার বোন শাহিন ভট্ট এবং অভিনেত্রীর বান্ধবী ঈশা অম্বানী। ঘনিষ্ঠ সূত্রে খবর, জন্মদিনের দিনটা পরিবারের সঙ্গেই কাটাবেন আলিয়া।

গত বছর জন্মদিনে লন্ডনে ছিলেন আলিয়া। অভিনেত্রীকে সঙ্গ দিয়েছিলেন রণবীর। সেই ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। শুক্রবার জন্মদিনে বলিউডের বিশিষ্টেরা আলিয়াকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। তালিকায় রয়েছেন করিনা কপূর খান, ক্যাটরিনা কইফ, নীতু কপূর সহ আরও অনেকে। গত বছর ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে আলিয়াকে দেখেছিলেন দর্শক। পাশাপাশি মুক্তি পেয়েছিল অভিনেত্রীর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। আলিয়া সম্প্রতি তাঁর প্রযোজিত ‘জিগরা’ ছবিটির শুটিং শেষ করেছেন। আগামী সেপ্টেম্বর মাসে ভাসান বালা পরিচালিত ছবিটি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE