Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

ফাঁস হওয়া অডিয়ো টেপে ‘ডার্টি টক’, জড়িয়ে পড়েছিলেন অমর সিংহ এবং বিপাশা বসু!

নিজস্ব প্রতিবেদন
১৪ অগস্ট ২০২০ ১৪:০০
সদ্য প্রয়াত রাজনীতিক অমর সিংহ বলিউডে পরিচিত মুখ ছিলেন। তারকাদের পার্টিতে নিয়মিত দেখা যেত তাঁকে। ইন্ডাস্ট্রির বহু তারকার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তাঁর।

এক বার বলিউড ঘিরেই বড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সমাজবাদী পার্টির এই প্রবীণ নেতা।
Advertisement
বিতর্কের কেন্দ্রে ছিল একটি অডিয়ো টেপ। সেখানে দু’জনের মধ্যে অশ্লীল কথাবার্তা ধরা পড়েছিল। অভিযোগ, ওই অডিয়ো টেপে পুরুষকণ্ঠ ছিল অমর সিংহয়ের। নারীকণ্ঠ ছিল অভিনেত্রী বিপাশার বসুর।

যদিও প্রথমে অমর সিংহের দাবি ছিল, এটা তাঁর ভাবমূর্তি কালিমালিপ্ত করার উদ্দেশ্যে ষড়যন্ত্র। পরে এক সাক্ষাৎকারে অমর স্বীকার করেন, অডিয়ো টেপে পুরুষকণ্ঠ তাঁরই। কিন্তু যে মহিলা তাঁর সঙ্গে কথা বলছেন, তিনি বিপাশা নন।
Advertisement
প্রশ্ন উঠেছিল, তা হলে ওই নারী কে? বলিউডে এত তারকা থাকতে বিপাশার নাম-ই বা কেন উঠছে? 

এই প্রসঙ্গে অমর সিংহ দাবি করেন, তাঁর সঙ্গে বিপাশার মাত্র দু’বার পার্টিতে দেখা হয়েছে। এর বাইরে কোনও সম্পর্ক নেই।

‘ওমকারা’ ছবির শুটিং ইউনিটের সঙ্গে জড়িত ছিলেন অমর সিংহ। টাইটেল কার্ডে ধন্যবাদ জানিয়ে তাঁর নামও ছিল। এই প্রসঙ্গে তাঁর দাবি, তিনি শুটিং সম্বন্ধে জানতে চেয়েছিলেন। এর সঙ্গে বিপাশার কোনও সম্পর্ক নেই।

বরং অমরের দাবি ছিল, তাঁর বিপরীতে যিনি কথা বলছিলেন, তিনি আদপে কোনও নারী-ই নন। তিনি ‘ডার্টি টক’ করছিলেন বলিউডের এক পুরুষ তারকার সঙ্গে।

এই প্রসঙ্গে বিপাশাও চ্যালেঞ্জ করে বলেছিলেন, ওই নারী কণ্ঠস্বর তাঁর নয়। তাঁর দাবি ছিল, পাবলিক ফিগার হওয়ার জন্য এ ভাবেই তাঁর ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা হয়েছিল। 

পরবর্তীতে অবশ্য এই অডিয়ো টেপ নকল বলে প্রমাণিতও হয়। কিন্তু তার আগে অমর সিংহের ভাবমূর্তি যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছিল।