Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সেলেব্রিটি এই ভাই-বোনের ঝগড়ায় ভাঙনের মুখে পরিবার

ভাই-বোনের ঝগড়া। তাও আবার এমন যে প্রায় মুখ দেখাদেখিই বন্ধ। সেই ভাই-বোনের জুটি যদি সেলেব হন, তা হলে তো অন্দরের কলহ খবরে আসবেই। শোনা যাচ্ছে আম

সংবাদ সংস্থা
১৩ জানুয়ারি ২০১৭ ১৩:৫৭
Save
Something isn't right! Please refresh.
তখন সুখের সময়। একসঙ্গে ভাই-বোন।— ফাইল চিত্র।

তখন সুখের সময়। একসঙ্গে ভাই-বোন।— ফাইল চিত্র।

Popup Close

ভাই-বোনের ঝগড়া। তাও আবার এমন যে প্রায় মুখ দেখাদেখিই বন্ধ। সেই ভাই-বোনের জুটি যদি সেলেব হন, তা হলে তো অন্দরের কলহ খবরে আসবেই। শোনা যাচ্ছে আমিশা পটেল ও তাঁর ভাই অস্মিতের মধ্যে এমনই ঝগড়া শুরু হয়েছে।

ঘটনার সূত্রপাত ২০০৪-এ। বাবা-মা তাঁর যাবতীয় টাকা আত্মসাত্ করে নিচ্ছেন, এই অভিযোগে নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন আমিশা। সে সময়ই ভাঙন ধরে তাঁদের পরিবারে। বাবা-মা তো বটেই এমনকী ভাই অস্মিতের সঙ্গে সম্পর্কে তিক্ততা শুরু হয়।

আরও পড়ুন, শারীরিক নিগ্রহের শিকার এই অভিনেত্রী, ভর্তি হাসপাতালে

Advertisement

এরপর পরিচালক তথা প্রযোজক বিক্রম ভট্টের সঙ্গে লিভ-ইন করতেন আমিশা। ফলে বাড়ি ছেড়েও চলে যান। পরে সেই সম্পর্ক ভাঙে। তখন ফের বাড়ি ফিরে আসেন নায়িকা। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে মানিয়ে নিতে একই বাড়িতে থাকতে শুরু করেন।

মুম্বইয়ের একটি বিনোদন ওয়েবসাইটের খবর অনুযায়ী, সম্প্রতি আমিশা-অস্মিতের সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছে। তাঁদের মধ্যে কথাও বন্ধ। এমনকী কোনও পারিবারিক অনুষ্ঠানে গেলেও একে অন্যকে এড়িয়ে চলছেন। তবে বাবা-মায়ের সঙ্গে দুই ছেলে-মেয়েরই সম্পর্ক রয়েছে।

আরও পড়ুন, ‘প্যাডম্যান’কে চেনেন?

কী কারণে এই বিবাদ? পটেল পরিবারের তরফে কেউ মুখ না খুললেও একটি সূত্রের দাবি, পারিবারিক সম্পত্তি নিয়েই ঝামেলায় জড়িয়েছেন আমিশা-অস্মিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement