Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

তাইল্যান্ডে রাতের পার্টিতে অমিশার হাতে হাত রেখে ঘুরছেন আরবাজ়, প্রেম করছেন নাকি?

একসঙ্গে বিদেশের মাটিতে নিশিযাপন অমিশা-আরবাজ়ের। তাইল্যান্ডে কী করছেন তাঁরা?

Ameesha Patel and Arbaaz Khan seen together opening for a nightclub in Thailand

(বাঁ দিকে) অমিশা পটেল। আরবাজ খান (। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৪:০৯
Share: Save:

‘গদর ২’-এর সাফল্যের পর যেন ফের প্রচারের আলোয় ফিরেছেন অমিশা পটেল। নিন্দকেরা অবশ্য বলছেন, এখন মাটিতে পা পড়ছেন না অভিনেত্রীর। এ বার নাকি সলমন খানের ভাই আরবাজ খানের প্রেমে পড়েছেন অমিশা। তাইল্যান্ডে একটি নাইট ক্লাবে দেখা গেল তাঁদের।

কালো স্বল্প দৈর্ঘ্যের বডিকন পোশাকে অমিশা। ছাই রঙা স্যুট পরেছেন আরবাজ। একে অন্যের হাত ছাড়ছেন না তাঁরা। হাতে হাত রেখেই প্রবেশ করলেন সেখানে। বেশ খানিক ক্ষণ একসঙ্গে পার্টি করেন তাঁরা। অমিশার ‘গদর ২’ ছবির ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানের ছন্দে পা মেলালেন তাঁরা। শোনা যাচ্ছে, নাইটক্লাবের উদ্বোধনেই সেখানে যাওয়া। কিন্তু তাঁদের ছবি দেখে নেটাগরিকদের ধারণা, হয়তো প্রেমে পড়েছেন আরবাজ-আমিশা।

২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইটালির মডেলে জর্জিয়ার প্রেমে পড়েন আরবাজ। বেশ কিছু বছর একসঙ্গে ছিলেন তাঁরা। তবে ভেঙে যায় সেই সম্পর্ক। অন্য দিকে, অনেকটা সময় ধরেই সিঙ্গল অমিশা। এ বার কি একে অন্যের মধ্যে মনের মানুষ খুঁজে পেলেন তাঁরা। শুধু আরবাজ নয়, সলমন খানের সঙ্গেও ভাল সম্পর্ক অমিশার। যে কোনও অনুষ্ঠানে সলমনকে দেখলে নিজে থেকেই এগিয়ে এসে কথা বলেন অভিনেত্রী। এ বার কি বলিউডের প্রভাবশালী এই খানেদের সঙ্গে নতুন কোনও সম্পর্কে জড়াতে চলেছেন অমিশা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE