Advertisement
০২ মে ২০২৪
Amitabh Bachchan-Shweta Bachchan

সম্পত্তি ভাগ হচ্ছে বচ্চন পরিবারে, মেয়ের নামে কত কোটির ‘প্রতীক্ষা’ লিখে দিলেন অমিতাভ?

দীপাবলিতে মেয়ে শ্বেতাকে উপহার দিলেন অমিতাভ বচ্চন। তাঁর নামে লিখে দিলেন নিজের সাধের ‘প্রতীক্ষা’।

শ্বেতা বচ্চন এবং অমিতাভ বচ্চন।

শ্বেতা বচ্চন এবং অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১২:৪৭
Share: Save:

বচ্চন পরিবারের অন্দরের সমীকরণ যেন নিত্য দিন বদলাচ্ছে। ঘটনাবহুল তাঁদের অন্দরমহল। তবে গোটাটাই যেন রয়েছে ধোঁয়াশার পুরু আস্তরণে পিছনে। দিন কয়েক আগেই শোনা যাচ্ছিল, বচ্চনদের বাড়ি ছেড়ে নাকি বাপের বাড়িতেই বেশির ভাগ সময় কাটাচ্ছেন ‘বচ্চন বহু’ ঐশ্বর্যা রাই বচ্চন। এ ছাড়াও শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের অম্লমধুর সম্পর্কের ফিসফিসানি অনেকেরই কানে গিয়েছে। বচ্চনদের বাড়ির দীপাবলির পুজোতেই গরহাজির ছিলেন বৌমা ঐশ্বর্যা। মেয়েকে নিয়ে দীপাবলির আগেই শহর ছাড়েন তিনি। তবে এ বার শোনা যাচ্ছে নতুন তথ্য। চলতি বছরের দীপাবলিতে বাবা অমিতাভ বচ্চন নাকি মেয়ে শ্বেতাকে উপহারস্বরূপ লিখে দিয়েছেন তাঁর সাধের ‘প্রতীক্ষা’।

অমিতাভ বচ্চনের বাবা হরিবংশ রাই বচ্চন তাঁকে এই বাংলোটি উপহার দেন। বলা যেতে পারে অভিনেতার প্রথম সম্পত্তি এটি। এই বাড়িতেই অমিতাভ থাকতেন তাঁর বাবা-মায়ের সঙ্গে। প্রতীক্ষায় দু’টি অংশ রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কোয়্যার ফুট। অন্যটি ৬৭৪ স্কোয়্যার ফুট। গত ৮ নভেম্বর এই গিফ্‌ট ডিড সই করা হয়েছে বলেই খবর। গিফ্‌ট ডিডের নথির ছবিও প্রকাশ্যে এসেছে। সঙ্গে জানা গিয়েছে, এই গিফ্‌ট ডিডের জন্য ৫০.৬৫ লাখ টাকা স্ট্যাম্প ডিউটি দেওয়া হয়েছে। অমিতাভ এবং জয়া যৌথ ভাবে তাঁদের মেয়ে শ্বেতাকে এই বাংলো উপহার দিলেন। তবে এই বাংলোর দাম আনুমানিক ৫০ কোটি। তা হলে কি বচ্চনদের অন্দরের মনোমালিন্যের জেরেই শুরু হয়েছে সম্পত্তির ভাগ-বাটোয়ারা? তাই জন্যই কি দীপাবলির পুজোতে এলেন না ঐশ্বর্যা! এমন নানা জল্পনা ঘুরপাক করছে মায়ানগরীতে, তবে উত্তর রয়েছে শুধু বচ্চনদের কাছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE