Advertisement
১৭ মে ২০২৪
Ranbir kapoor-Alia bhatt

দ্বিতীয় বার বাবা হতে চান রণবীর, এ বার কি পুত্র? সুপ্তবাসনার কথা জানালেন আলিয়ার স্বামী

দ্বিতীয় বার বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রণবীর নিজেই। তা হলে কি রাহার খেলার সঙ্গী আসতে চলেছে খুব শীঘ্রই?

Ranbir Kapoor expressed he has hopes to have second baby after Raha Kapoor.

রণবীর-আলিয়া । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ২০:৫২
Share: Save:

গত বছরের নভেম্বর মাসে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভট্ট। রণবীর কপূরের সঙ্গে তাঁর প্রথম সন্তান রাহা কপূর। মেয়ের বয়স সবে এক। এর মধ্যেই দ্বিতীয় সন্তান নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন নাকি আলিয়া-রণবীর! সম্প্রতি কফি উইথ কর্ণ-এ এসে সেই জল্পনা উস্কে দিয়েছিলেন রাহার পিসি করিনা কপূর। এ বার দ্বিতীয় বার বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন রণবীর নিজেই। তা হলে কি রাহার খেলার সঙ্গী আসতে চলেছে খুব শীঘ্রই!

বাবা হয়েছেন সবে এক বছর। কন্যাসন্তানের বাবা হতে পেরে খুশি রণবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি জীবনে কখনও কল্পনা করতে পারিনি, এই ধরনের আনন্দ আমি পেতে পারি। আমাকে এমন একটা সম্পর্কের অনুভূতি দেওয়ার জন্য ঈশ্বরের কাছে প্রতি দিন কৃতজ্ঞতা জানাই।’’ এমনিতেই বিভিন্ন সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, মেয়ে রাহার সঙ্গে সব থেকে বেশি সময় রণবীরই কাটান। এমনকি, মেয়েকে ঘুম পাড়ানো থেকে ঢেকুর তোলানোর মতো কাজে রীতিমতো পারদর্শী হয়ে উঠেছেন অভিনেতা। সম্প্রতি কর্ণের চ্যাট শোতে এসে আলিয়া জানান, তাঁদের মধ্যে নাকি নিত্য দিন মেয়েকে নিয়ে কাড়াকাড়ি হয়। কে বেশি ক্ষণ ওঁর সঙ্গে কাটাবেন, সেই নিয়ে ঝামেলা। আলিয়ার কথা শুনে, সঙ্গে সঙ্গে ফোড়ন কেটে করিনা বলেন, ‘‘এক কাজ করো, দ্বিতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দাও। তা হলে দু’জনের দুটো সন্তান থাকবে।’’ ননদের কথা একেবারে ফেলে দিয়েছেন এমনটা নয়, বরং খানিক লাজুক হাসেন আলিয়া। এর কিছু দিনের মাথায় এ বার রণবীর জানান, দ্বিতীয় বার বাবা হওয়ার ইচ্ছে তাঁরও রয়েছে। দ্বিতীয় বারও কন্যাসন্তানই চান বলেই জানালেন রণবীর। তবে এখনই তাঁর সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন অভিনেতা। ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর কপূরের ‘অ্যানিম্যাল’। আপাতত ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE