Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Vijay Deverakonda Rashmika Mandanna

বিজয়-রশ্মিকা একত্রবাস করেন, রণবীর সকলের সামনে সত্য ফাঁস করতেই কী করলেন অভিনেত্রী?

বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনা কি একত্রবাস করছেন? চর্চিত যুগলকে নিয়ে সত্য ফাঁস করে দিলেন রণবীর!

Did Ranbir kapoor confirm Vijay Deverakonda and Rashmika Mandanna are living together.

(বাঁ দিকে) বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনা। (ডান দিকে ) রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৮:৩২
Share: Save:

বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম নিয়ে কম জল্পনা নেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। বিজয় দক্ষিণী ছবির অন্যতম সফল নায়ক। অন্য দিকে, রশ্মিকা দক্ষিণীর ছবির বাইরে বলিউডে একটু একটু করে নিজের জায়গা পোক্ত করছেন। তাঁদের সম্পর্ক নিয়ে নানা মুনির নানা মত থাকলেও তাঁরা কিন্তু এত দিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেই ছিলেন। তবে সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির প্রচার চলাকালীন এই দুই চর্চিত যুগলকে নিয়ে সব সত্য ফাঁস করে দিলেন রণবীর। শেষমেশ কী করলেন রশ্মিকা?

সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির প্রচারে দক্ষিণের একটি জনপ্রিয় চ্যাট শোয়ে যান। সেখানে রণবীর ও রশ্মিকার সঙ্গে ছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাও। যিনি বিজয়ের কেরিয়ারে এখন পর্যন্ত সব থেকে বড় হিট ‘অর্জুন রেড্ডির’ও পরিচালক। এ দিনে বিজয়কে নিয়ে নানা প্রশ্ন করা হয় রশ্মিকাকে। শুধু তাই নয়, বিজয়কে ফোন করার জন্য জোরাজুরি করতে থাকেন রণবীর। মাঝেমধ্যে ফোড়ন কেটে বলেনও, ‘‘রশ্মিকা ফোন দেখবেন না কেউ। কী নামে বিজয়ের ফোন নম্বর সেভ করা আছে বলা যায় না!’’ রণবীরের মন্তব্যে তত ক্ষণে চোখমুখ লজ্জায় লাল হয়ে গিয়েছে অভিনেত্রীর। যদিও রশ্মিকার নম্বর থেকে ফোন ধরেননি বিজয়। পরে পরিচালক সন্দীপের ফোন থেকে ফোন করা হয় বিজয়কে। সেই সময় আগেভাগেই রশ্মিকা বিজয়কে সাবধান করে দেন, তিনি স্পিকারে রয়েছেন। তার পরেই রণবীর জানান, প্রথম বার তাঁর সঙ্গে রশ্মিকার আলাপ হয় বিজয়ের বাড়ির ছাদে। ‘অর্জুন রেড্ডি’র সাকসেস পার্টিতে। এটা বলা মাত্রই রণবীরের দিকে তাকিয়ে অভিনেত্রী বলেন, ‘‘তুমি তো দেখছি সবই বলে দিচ্ছ, এত কিছু বলতে হবে না।’’ খানিকটা ধমক দিয়েই রণবীরকে চুপ করিয়ে দেন রশ্মিকাই। কথার ছলে কি তা হলে তাঁদের একত্রবাসের সত্যিটা ফাঁস করে দিলেন আলিয়ার স্বামী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE