Advertisement
০৩ মে ২০২৪
Sona Mahapatra

মাঝারি মানের গান! ‘পাঠান’-এর ‘বেশরম রং’কে কটাক্ষ সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্রর

‘বিতর্ক তৈরি হয়েছে বলেই জনপ্রিয় ও সফল হয়েছে গান।’ পাঠান-এর ‘বেশরম রং’ নিয়ে কটাক্ষের সুর সোনা মহাপাত্রের গলায়।

Photograph of singer Sona Mahapatra.

‘বেশরম রং মাঝারি মানের গান’, টুইটে মন্তব্য সোনা মহাপাত্রের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:৩৬
Share: Save:

‘বেশরম রং’ নিয়ে ফের কাটাছেঁড়া। এ বার ‘পাঠান’ ছবির এই গান নিয়ে মুখ খুললেন সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র। ‘বেশরম রং’ গানকে ‘মাঝারি মানের গান’ বলে মন্তব্য করলেন ‘অম্বরসরিয়া’ খ্যাত বলিউড গায়িকা। ‘‘বিতর্কের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই গান,’’ দাবি করে টুইট সোনা মহাপাত্রর।

মুক্তি পেয়েছে সোনা মহাপাত্রর নতুন গান। গানের নাম ‘রসরকেলি বো’। গানের মিউজ়িক ভিডিয়োর নেপথ্যে ঘটনা দেখানোর জন্য একটি ক্লিপিং সমাজমাধ্যমে পোস্ট করেন সোনা মহাপাত্র। সেখানে দেখা যায় একটি গেরুয়া রঙের শাড়ি পরতে ব্যস্ত গায়িকা। গেরুয়া রঙের শাড়ি পরার সেই ভিডিয়ো টুইট করে সোনা লেখেন, ‘‘অকারণ বিতর্ক আদপে ‘বেশরম রং’গানের জনপ্রিয়তাতেই সাহায্য করল, এই গান একেবারেই মাঝারি মানের একটি কাজ। নিজস্ব পরিচয় বহন করে, এমন গান এত তাড়াতাড়ি জনপ্রিয় হবে না,’’ টুইটে সে কথাও লেখেন ‘রঙ্গবতী’ খ্যাত গায়িকা। সোনার টুইট করার পরেই তাঁর মন্তব্য নিয়ে সমাজমাধ্যমে তুঙ্গে তরজা। অনেকের দাবি, সস্তার প্রচারের জন্যই একটি জনপ্রিয় গান নিয়ে এমন মন্তব্য করেছেন তিনি। তবে কোনও পাল্টা মন্তব্যকেই তিনি এড়াননি, বরং সহজাত ভঙ্গিতে জবাব দিয়েছেন গায়িকা।

মুক্তি পাওয়ার পর থেকে একাধিক বিতর্কে জড়িয়েছে শিল্পা রাওয়ের গাওয়া ‘বেশরম রং’ গানটি। গানে দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে তৈর হয়েছে বিতর্ক। কখনও তাঁর পোশাকের রং, কখনও আবার তার ধরন নিয়ে বিতর্কিত মন্তব্য ঝড় তুলেছে সমাজমাধ্যমে। এমনকি, সেই বিতর্কের জেরে ‘পাঠান’ ছবির মুক্তি নিয়েও সমস্যার মুখে পড়তে হয়েছে ছবির নির্মাতাদের। আপাতত সব বিতর্ক-বিক্ষোভকে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে রাজ করছে ‘পাঠান’। তবে তাতেও কি বিতর্কের আঁচ একেবারে নিভেছে? সোনা মহাপাত্রর টুইট ফের উস্কে দিল সেই প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sona Mahapatra Besharam Rang Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE