Advertisement
০১ মে ২০২৪
Ira Khan Wedding

সব ঠিকঠাক হয়েও ভেস্তে গেল বিয়ে! মুখ খুললেন আমির-কন্যা ইরা খান

কথা ছিল ৩ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের মেয়ে ইরা খান। হঠাৎই নাকি ভেস্তে গেল সব!

(বাঁ দিকে) আমির খান (ডান দিকে) ইরা খান।

(বাঁ দিকে) আমির খান (ডান দিকে) ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৯
Share: Save:

রাঘব-পরিণীতির বিয়ে ২৪ সেপ্টেম্বর। ইতিমধ্যে তারকা যুগলের বিয়ের নিমন্ত্রণপত্র ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। এর মাঝেই বলিপাড়ায় আরও এক বিয়ের সানাই। শোনা যাচ্ছিল ৩ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের কন্যা ইরা খান। রাজস্থানের উদয়পুরে তিন দিনের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকার কথা খানেদের পারিবারিক বন্ধু ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনদের। রীতিমতো বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন আমিরও। তবে আচমকাই যেন ছন্দপতন। এখনই বিয়ে হচ্ছে না, সমাজমাধ্যমে জানালেন ইরা। তাহলে কি ভেস্তে গেল আমিরের মেয়ের বিয়ে?

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা লেখেন, “না, ৩ অক্টোবর আমাদের বিয়ে হচ্ছে না। সবাইকে সবটাই জানাব পরে। কারণ, সেই সময় আমি নিজেই বিষয়টা নিয়ে খুব উত্তেজিত থাকব। এতটাই উত্তেজিত থাকব যে, হয়তো বিষয়টা চোখ এড়িয়ে যেতে পারে।” পোস্ট করার পর অবশ্য সেটি মুছে দেন এই সমাজমাধ্যম প্রভাবী। কিন্তু কী কারণে নূপুরের শিখরের সঙ্গে বিয়ে হচ্ছে না, সেই নিয়ে কিছু বলেননি ইরা। ৩ অক্টোবরের বদলে অন্য কোনও তারিখ ঠিক হয়েছে কি না তাঁদের বিয়ের সেই নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন ইরা।

২০২২ সালের ১৮ নভেম্বর শরীরচর্চা প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন ইরা। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর ইরা-শিখর নতুন এক অধ্যায় শুরু করেন। মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগ্‌দান অনুষ্ঠান। ইরার বাগ্‌দান উপলক্ষে একজোট হয়েছিলেন খান পরিবার। সেই আনন্দের আমেজে আহ্লাদে আটখানা হয়ে গিয়েছিলেন আমির নিজেও।

কিন্তু বিয়ের দিনক্ষণ ঠিক হয়েও কেন বিয়ে হচ্ছে না আমির কন্যার, ধোঁয়াসা রয়েই গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE