Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

অমিতাভ-জয়া নাকি আলাদা থাকেন!

দু’জন নাকি আলাদা থাকেন। দীর্ঘদিন একসঙ্গে ঘর করেন না অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন সমাজবাদী পার্টির নেতা অমর সিংহ।

সংবাদ সংস্থা
২৪ জানুয়ারি ২০১৭ ১২:০৯
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।

দু’জন নাকি আলাদা থাকেন। দীর্ঘদিন একসঙ্গে ঘর করেন না অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন সমাজবাদী পার্টির নেতা অমর সিংহ। তাঁর এই মন্তব্যের পর উত্তাল গোটা বলিউড। যদিও বিগ বি এবং জয়া এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্যই করেননি।

অমিতাভের সঙ্গে অমর সিংহের গলায় গলায় বন্ধুত্ব এখন অতীত। শোনা যায়, সমাজবাদী পার্টির সঙ্গে অমিতাভ-জয়ার দূরত্ব বাড়ার অন্যতম কারণও এই অমর সিংহই। এত দিন তা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

আরও পড়ুন: জয়া-ঐশ্বর্যা কলহে ড্যামেজ কন্ট্রোলে অভিষেক?

Advertisement

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে এক বিস্ফোরক সাক্ষাৎকার দিলেন এই রাজনীতিবিদ। অমর সিংহের দাবি, সমাজবাদী পার্টির সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের কারণ মোটেই তিনি নন। ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন একসঙ্গে থাকেন না অমিতাভ-জয়া। এক জন থাকেন ‘প্রতীক্ষায়’, অপর জন থাকেন ‘জনক’ নামের অন্য আর একটি বাংলোয়। এমনকী, তাঁর সঙ্গে অমিতাভের যখন দেখা হয়, তার অনেক আগে থেকেই বিগ বি এবং জয়া আলাদা থাকতেন, এমনই দাবি এই রাজনীতিবিদের। অমর সিংহকে উদ্ধৃত করে বিভিন্ন সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশিত হতেই শুরু হয়েছে বিতর্ক।

আরও পড়ুন: ‘লজ্জা বলে তো কিছুই নেই’, ঐশ্বর্যাকেই কি বিঁধলেন জয়া?

জয়া ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্যার মধ্যেও নাকি সম্পর্ক তেমন ভাল নয় বলে জল্পনা। এই ঘটনার পিছনেও অমর সিংহের হাত থাকতে পারে বলে দাবি অনেকের। সে দাবি খারিজ করে অমর বলেন, “এতে আমার কোনও দায় নেই।’’ তবে অমর সিংহের অমিতাভ-জয়া সম্পর্কে এই দাবিতে কতটা সত্যতা রয়েছে তা জানা যায়নি।

আরও পড়ুন

Advertisement