Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Amitabh Bachchan

Ranbir-Alia Wedding: অমিতাভ বচ্চনের পরিবার ‘ব্রাত্য’ রণবীর-আলিয়ার বিয়েতে, ডাক পাননি ভন্সালীও?

গত ১৪ এপ্রিল পারিবারিক ঘেরাটোপেই সাত পাকে বাঁধা পড়েন ‘রণলিয়া’। আত্মীয়-স্বজন ও বলিপাড়ার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব মিলিয়ে অতিথি সংখ্যা একশোও পেরোয়নি। তবু তারই মধ্যে কয়েক জনের অনুপস্থিতি চোখ টেনেছে। সে তালিকায় সামিল বিগ বি ও তাঁর পরিবার এবং সঞ্জয় লীলা ভন্সালী।

অমিতাভ, ভন্সালী ডাক পেলেন না ‘রণলিয়া’র বিয়েতে

অমিতাভ, ভন্সালী ডাক পেলেন না ‘রণলিয়া’র বিয়েতে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১০:৩৯
Share: Save:

বলিউডের সবচেয়ে চর্চিত জুটির বিয়ে। তাতে অনুপস্থিত খোদ বলিউডের ‘শাহেনশা’ই। রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়েতে অমিতাভ বচ্চনের আমন্ত্রণ না পাওয়া চমকে দিয়েছে গোটা টিনসেল নগরীকেই। একা অমিতাভ নন, বিয়ের কোনও অনুষ্ঠানে দেখা মেলেনি সঞ্জয় লীলা ভন্সালীরও।

গত ১৪ এপ্রিল পারিবারিক ঘেরাটোপেই সাত পাকে বাঁধা পড়েন ‘রণলিয়া’। আত্মীয়-স্বজন ও বলিপাড়ার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব মিলিয়ে অতিথি সংখ্যা একশোও পেরোয়নি। তবু তারই মধ্যে কয়েক জনের অনুপস্থিতি চোখ টেনেছে। সে তালিকায় যেমন সামিল বিগ বি ও তাঁর পরিবার বা ভন্সালী, তেমনই রয়েছেন রণবীরের ঘনিষ্ঠ কিছু ব্যক্তিত্বও।

আরও পড়ুন:
আরও পড়ুন:

রণবীর-আলিয়ার বিয়েতে গিয়েছিলেন অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দা এবং তাঁর দুই ছেলে-মেয়ে নভ্যা নভেলি নন্দা এবং অগস্ত্য। বিবাহ সূত্রে তিনি রণবীরের আত্মীয়। শ্বেতার শাশুড়ি রণবীরের ঠাকুরদা রাজ কপূরের মেয়ে। কিন্তু অমিতাভ বচ্চন বা জয়া বচ্চন কিংবা অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চন ছিলেন না আমন্ত্রিতের তালিকায়।

অন্য দিকে, রণবীরের প্রথম ছবি ‘সাঁওয়ারিয়া’র প্রযোজক-পরিচালক ছিলেন সঞ্জয় লীলা ভন্সালী। আলিয়ার সাম্প্রতিক এবং প্রশংসিত ছবি ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-রও পরিচালনা তাঁরই। তবু বিয়ের সব রকম অনুষ্ঠানেই গরহাজির ছিলেন ভন্সালী। অনেকেরই অনুমান, আমন্ত্রণ পাননি তিনিও। ডাক পাননি রণবীরের ছোটবেলার বন্ধু, পরিচালক সিদ্ধার্থ আনন্দ কিংবা ‘রয়’-এর পরিচালক বিক্রমজিৎ সিংহও।

আর কারা বাদ পড়লেন ‘রণলিয়া’র বিয়েতে? কেনই বা জায়গা হল না অতিথি তালিকায়? আপাতত জল্পনা জমছে তা নিয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.