Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

নাতনি আরাধ্যার জন্য জীবনের গর্বিততম মুহূর্তের মুখোমুখি অমিতাভ

সংবাদ সংস্থা
কলকাতা ২৩ ডিসেম্বর ২০১৯ ১২:৫১
নাতনির ভিডিয়ো শেয়ার করে অমিতাভ লিখেছেন, এটা তাঁর জীবনের গর্বিততম মুহূর্ত। ছবি:ইনস্টাগ্রাম

নাতনির ভিডিয়ো শেয়ার করে অমিতাভ লিখেছেন, এটা তাঁর জীবনের গর্বিততম মুহূর্ত। ছবি:ইনস্টাগ্রাম

নাতনির পারফরম্যান্সে আপ্লুত অমিতাভ বচ্চন। নিজের আনন্দের কথা টুইট করে জানালেন ৭৭ বছর বয়সি অভিনেতা। টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে লাল টুকটুকে শাড়ি পরে স্কুলের অনুষ্ঠানে অংশ নিয়েছে ছোট্ট আরাধ্যা। মাথায় ফুল লাগিয়ে নাচের বেশে আরাধ্যা মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য রাখছে নারীশক্তির উপর। বহু ফ্যানক্লাব ইতিমধ্যেই ভিডিয়োটি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়।

নাতনির ভিডিয়ো শেয়ার করে ঠাকুরদা অমিতাভ লিখেছেন, এটা তাঁর জীবনের গর্বিততম মুহূর্ত।

কিন্তু কী বলেছে ঐশ্বর্যা-কন্যা, যা নিয়ে এত হৈ চৈ? সে বলেছে, ‘‘আমি কন্যা। আমি-ই সেই স্বপ্ন। নতুন দিনের স্বপ্ন। নতুন বিশ্বে আমরা সবাই জাগব। এমন একটা বিশ্ব, যেখানে আমি নিরাপদ। যেখানে আমাকে সবাই ভালবাসবে। সবাই সমীহ করবে।’’

Advertisement



আরাধ্যা মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য রাখে নারীশক্তি নিয়ে

খুদে আরাধ্যার স্পষ্ট উচ্চারণে ঝরে পড়েছে সেই নতুন বিশ্বের স্বপ্ন। তাঁর কথায়, সেই নতুন পৃথিবীতে মেয়েদের কথা শোনা হবে জ্ঞানের আলোয়। অজ্ঞানতার অন্ধকারে তাদের দাবিয়ে রাখা হবে না। জীবনে আহরিত জ্ঞান প্রবাহিত হবে মানবতার নদী দিয়ে। কারণ, নারী এবং কন্যারা কোনও অংশে গুরুত্বহীন নয়।

অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আট বছরের আরাধ্যা মুম্বইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী। বলিউডের বহু তারকার পুত্র-কন্যাই এই স্কুলের পড়ুয়া। তাদের মধ্যে আছে শাহরুখ খানের ছোট ছেলে আব্রামও। সে-ও অংশ নিয়েছিল স্কুলের বার্ষিক অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়ায় তার ছবিও তুমুল জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন

Advertisement