Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Amitabh-Kriti: অমিতাভের বাড়িতে থাকবেন কৃতি, মাসে কত টাকা করে জমা দিতে হবে তাঁকে?

নিজেদের আরও একটি বাড়ি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে লিজ দিয়েছেন অমিতাভ এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন। জুহুর সেই বাড়ির পরিমাপ ৩১৫০ বর্গফুট।

বিগ বি-কে কত টাকা করে ভাড়া দেবেন কৃতি

বিগ বি-কে কত টাকা করে ভাড়া দেবেন কৃতি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ২১:০৩
Share: Save:

নিজের ডুপ্লেক্স বাড়ি কৃতি স্যাননকে ভাড়া দিলেন অমিতাভ বচ্চন। কৃতি নাকি আগামী দু’বছরের জন্য সেই বাড়ি ভাড়া নেওয়ার চুক্তিতে সইও করে দিয়েছেন। কিন্তু মাসে কত টাকা করে ভাড়া দেবেন ‘পরমসুন্দরী’? নিরাপত্তা বাবদ কত টাকা জমা দিয়েছেন নায়িকা? শুনে চমকে যেতে পারেন আপনিও।

আন্ধেরীর সেই ফ্ল্যাটের জন্য বিগ বি-কে মাসে ১০ লক্ষ টাকা করে ভাড়া দেবেন কৃতি। ২৭ এবং ২৮ তলার সেই বাড়ির জন্য নিরাপত্তা বাবদ মোট ৬০ লক্ষ টাকা দিয়েছেন কৃতি।

এ ছাড়া নিজেদের আরও একটি বাড়ি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে লিজ দিয়েছেন অমিতাভ এবং তাঁর ছেলে অভিষেক বচ্চন। জুহুর সেই বাড়ির মেঝের পরিমাপ ৩১৫০ বর্গফুট। পাঁচ বছর অন্তর সেই বাড়ির ভাড়া বেড়ে যাবে ২৫ শতাংশ করে। ১৫ বছরের জন্য রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ককে সেই বাড়ি ভাড়া দিয়েছে বচ্চন পরিবার।

বলি তারকাদের মধ্যে বাড়ি ভাড়া নেওয়া-দেওয়ার রীতি বিরল নয়। এর আগেও বান্দ্রায় সলমন খান একটি ডুপ্লেক্স বাড়ি নিয়েছিলেন, যার জন্য মাসে ৮.২৫ লক্ষ টাকা করে ভাড়া দিচ্ছেন ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Amitabh Bachchan Abhishek Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE