Advertisement
০৪ মে ২০২৪
Amitabh Bachchan

জয়ার ফোন না ধরলে কী হয়? নিজেই ফাঁস করলেন অমিতাভ, শুনে হাসলেন ভক্তরা

স্ত্রীর ফোন যদি কোনও কারণে না ধরেন, তা হলে কি বকুনি খেতে হয়? সম্প্রতি এক ভক্তের এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অমিতাভ বচ্চন।

জয়া বচ্চনকে নিয়ে মুখ খুললেন অমিতাভ।

জয়া বচ্চনকে নিয়ে মুখ খুললেন অমিতাভ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৮:৩৫
Share: Save:

বলিপাড়ার সুখী দম্পতিদের মধ্যে অন্যতম অমিতাভ-জয়া। তাঁদের প্রেমকাহিনি ঘিরে চর্চার অন্ত নেই। বাড়িতে কী ভাবে তাঁরা দিনযাপন করেন, এ নিয়েও তাঁদের ভক্তদের মধ্যে কৌতূহলের সীমা নেই। স্ত্রীর ফোন যদি না ধরেন, তা হলে অমিতাভকে কি বকুনি দেন জয়া? সম্প্রতি এক ভক্তের এমন প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন শাহেনশাহ।

রাখঢাক না করেই ভক্তের প্রশ্নের জবাব দিয়েছেন বিগ বি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বা কেবিসি-র প্রতিযোগী গুজরাতের ভূপেন্দ্র চৌধুরির ওই প্রশ্নের উত্তরে অমিতাভ বলেন, ‘‘আমার মনে হয়, সব পুরুষই আমার অবস্থার সঙ্গে সহমত হবেন। ও দিক থেকে ফোন এল। আর আপনি সেই ফোন ধরলেন না। ব্যস, তা হলে হয়ে গেল!’’ এর পরই জয়ার প্রসঙ্গে অমিতাভ বলেন, ‘‘ও যখনই ফোন করবে, তখনই সেই ফোন ধরতে হবে।’’

কিন্তু শুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন মেগাস্টার। এত ব্যস্ততার ফাঁকে সব সময় কী ভাবে জয়ার ফোন ধরেন অমিতাভ? কী ভাবে সামলান সবটা? এ ব্যাপারেও খোলসা করেছেন বিগ বি। স্ত্রীর ফোন মিস করা নিয়ে যাতে ঝামেলা না হয়, তাই নিজেই উপায় বার করেছেন অভিনেতা। তিনি বলেছেন, ‘‘আমার সেক্রেটারিকে বলা আছে, ওর (জয়া) ফোন এলে যেন রিসিভ করেন। আমি কী করছি, কোথায় আছি, এ সবটা যেন জানান।’’

তবে এতেও স্ত্রীর কাছ থেকে কথা শুনতে হয় অমিতাভকে। বিগ বি-র সংযোজন, ‘‘সেক্রেটারি ফোন ধরলে আবার ও বলে যে, এখন তোমার সঙ্গে কথা বলতে গেলে সেক্রেটারি মারফত বলতে হবে!’’ অমিতাভের এই কথা শুনে হেসেছেন তাঁর ভক্তরা।

কিছু দিন আগেই অমিতাভের জন্মদিন উপলক্ষে কেবিসি-র মঞ্চে হাজির হয়েছিলেন জয়া। সঙ্গে গিয়েছিলেন অমিতাভ-পুত্র তথা অভিনেতা অভিষেক বচ্চন। সে বারও নানা খুনসুটি করতে দেখা গিয়েছে তাঁদের। অন্য দিকে, শুক্রবার মুক্তি পেয়েছে অমিতাভের নতুন ছবি ‘উঁচাই’। বৃহস্পতিবার এই ছবির বিশেষ প্রদর্শনীতে গিয়েছিলেন জয়া। সেখানে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে এড়ান জয়া। এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Jaya Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE