Advertisement
২০ এপ্রিল ২০২৪
Siddhaanth Vir Surryavanshi

জিম করতে করতেই মৃত্যু! ৪৬ বছর বয়সে চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা

ফের জিম করতে করতে মৃ্ত্যু। ৪৬ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশী। টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ধারাবাহিকে তাঁর উপস্থিতি নজর কেড়েছিল।

মাত্র ৪৬ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশী

মাত্র ৪৬ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন টেলি অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

শুক্রবার সকালে চলে গেলেন অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী। বয়স হয়েছিল ৪৬ বছর। হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। শুক্রবার জিমে শরীরচর্চার সময় আচমকা হৃদ্‌যন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় অভিনেতার। ‘কুসুম’, ‘ওয়ারিশ’, ‘সূর্যপুত্র কর্ণ’ প্রভৃতি ধারাবাহিকে তাঁর উপস্থিতি দর্শকের নজর কেড়েছিল।

সূত্রের খবর, অভিনেতা অসুস্থ হয়ে পড়লে তাঁকে কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৪৫ মিনিট ধরে সিদ্ধান্তর চিকিৎসা করেন চিকিৎসকরা। তবে শেষরক্ষা হয়নি।

খবরটি দেন অভিনেতার বন্ধু জয় ভানুশালী। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সিদ্ধান্তের মৃত্যুর খবর নিশ্চিত করেন। গভীর শোকপ্রকাশ করে লেখেন, ‘‘বড্ড তাড়াতাড়ি চলে গেলে!’’

নির্মেদ, সুঠাম দেহ তৈরি করতে হবে। সেই কারণে ঘণ্টার পর ঘণ্টা জিমে কসরত করেন অনেকেই। কিন্তু ডাক্তারের পরামর্শ, সঠিক প্রশিক্ষণ ছাড়া জিম করার পরিণতি যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তার আরও একটি জ্বলন্ত উদাহরণ প্রকাশ্যে এল।

সেপ্টেম্বরেই জিম করতে গিয়ে প্রয়াত হন বলিউড সুপারস্টার সলমন খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডে। দুপুরে জিমে শরীরচর্চা করার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। নিজের ‘বডি ডাবল’-এর মৃত্যু নিশ্চিত করে ইনস্টাগ্রামে সলমান লিখেছিলেন, ‘‘মন থেকে ধন্যবাদ জানাচ্ছি আমার পাশে থাকার জন্য। ভাই সাগর, তোমার আত্মার শান্তি কামনা করি।’’

শুধু সাগর নন, মাস কয়েক আগে জিম করতে করতে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড অভিনেতা রাজু শ্রীবাস্তব। হাসপাতালে বহু দিন চিকিৎসাধীন ছিলেন তিনি। তবু বাঁচানো যায়নি কৌতুকশিল্পীকে। মনে পড়তে পারে অভিনেতা সিদ্ধান্ত শুক্লর কথাও। গত বছর শরীরচর্চা করতে করতে তাঁরও এমনই মর্মান্তিক পরিণতি ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE