Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Debina Bonnerjee

নির্ধারিত সময়ের আগে দ্বিতীয় সন্তানের মা হলেন দেবিনা!

প্রথম সন্তান লিয়ানা জন্ম নেওয়ার সময় নানা রকম জটিলতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল দেবিনাকে। তার চার মাসের মাথায় দ্বিতীয় সন্তান আসার খবর ছড়িয়েছিল।

লড়াইয়ে ইতিমধ্যেই সফল হয়েছেন দেবিনা-গুরমিত

লড়াইয়ে ইতিমধ্যেই সফল হয়েছেন দেবিনা-গুরমিত -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

নির্ধারিত সময়ের আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী দেবিনা বোনার্জি। এ বারও ঘর আলো করল শিশুকন্যা। যৌথ ভাবে সুখবর ভাগ করে নিলেন দেবিনার স্বামী তথা অভিনেতা গুরমিত চৌধুরি। শুক্রবার ইনস্টাগ্রামে এক বিবৃতিতে দ্বিতীয় সন্তানের আগমনের কথা ঘোষণা করেন তাঁরা।

উচ্ছ্বাসে নতুন বাবা-মা লেখেন, “আমাদের ছোট্ট মেয়েকে পৃথিবীতে স্বাগত জানাই। আবার অভিভাবক হতে পেরে আমরা খুব খুশি! তবে কিছুটা ব্যক্তিগত সময় চেয়ে নিচ্ছি, যে হেতু আমাদের সন্তান নির্ধারিত সময়ের আগেই ভূমিষ্ঠ হয়েছে। সবার আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রার্থনা করি।”

তাঁদের পোস্টের নীচে সোনু সুদ, ভারতী সিংহ থেকে শুরু করে অনেকেই ভালবাসা উজাড় করে দিয়েছেন। প্রথম সন্তান লিয়ানা জন্ম নেওয়ার সময় নানা রকম জটিলতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রীকে। চলতি বছর এপ্রিলে প্রথম কন্যা লিয়েনার জন্ম দিয়েছিলেন দেবিনা। তার চার মাসের মাথায় দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন। তার পরই সমালোচনা শুরু হয়। এ কি ঠিক হচ্ছে? একাংশের মত ছিল, সদ্য মা হয়ে লিয়েনাকে সময় দেওয়া উচিত।

যে হেতু লিয়েনার জন্মের সময় বেশ কিছু শারীরিক সমস্যা হয়েছিল, তাই দ্বিতীয় বার মা হওয়ার আগে দেবিনার আর একটু ভাবা উচিত ছিল। তবে এমন নেতিবাচক মন্তব্যে চুপ করে ছিলেন না নায়িকাও। দেবিনার পাল্টা জবাব ছিল, ‘‘যাঁদের যমজ সন্তান হয় তাঁরা কী করেন? আমি কি নিজের সন্তানকে নষ্ট করে দেব? আপনারা কী চান?’’ সেই লড়াইয়ে ইতিমধ্যেই সফল হয়েছেন দেবিনা-গুরমিত। পৃথিবীতে এসে কিছুটা সময় নিলে অচিরেই সুস্থ হয়ে উঠবে তাঁদের নবজাতক। সে দিকেই তাকিয়ে আছেন বাবা-মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debina Bonnerjee Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE